Video দেখে টাকা ইনকাম করার ৩টি মোবাইল অ্যাপস

প্রিয় বন্ধুরা যারা Video দেখে টাকা ইনকাম করতে চান, তাদের জন্য আজকে আমরা আরেকটি আর্টিকেল নিয়ে আসলাম। এর আগেও আমরা ভিডিও দেখে ইনকাম করার জন্য কয়েকটি আর্টিকেল আপনাদের জন্য প্রকাশ করেছি। যদি আপনারা আর্টিকেলগুলো পড়তে চান, তাহলে অবশ্যই আমাদের ওয়েবসাইটের লার্নিং এন্ড আর্নিং ক্যাটাগরি ভিজিট করতে পারেন। কারন আমরা এই ক্যাটাগরিতে অনলাইন থেকে ইনকাম সম্পর্কিত সকল বিষয় নিয়ে আলোচনা করি।

যদি আপনারা অনলাইনে ইনকাম সম্পর্কে আগ্রহী হয়ে থাকেন, তাহলে আপনাদের জন্য এই ক্যাটাগরি সবচেয়ে বেশি সাহায্য করবে। আশা করছি আমাদের ওয়েবসাইট থেকে আপনারা ব্যবসা আইডিয়া থেকে শুরু করে, টেকনোলজি ভিত্তিক সকল বিষয়ে জানতে পারবেন। আমরা আপনাদের জন্য তথ্যবহুল আলোচনা আমাদের এই ওয়েবসাইটে প্রকাশ করে থাকি। আজকে আমরা মূলত Video দেখে টাকা ইনকাম করার সম্পূর্ণ বিষয়টি আপনাদের কি শেয়ার করব।

Video দেখে টাকা ইনকাম
Video দেখে টাকা ইনকাম

মূলত এখানে আমরা তিনটি অ্যাপস রিভিউ করব। যে তিনটি অ্যাপস এর মাধ্যমে ভিডিও থেকে ইনকাম করতে পারবেন। এখানে কাজ করে আপনি অনেকগুলো কয়েন পাবেন, সেগুলো টাকায় কনভার্ট করতে পারবেন। তবে যারা একদম নতুন অনলাইনে টাকা ইনকাম করার পর কিভাবে উড্রো করতে হয়? সে বিষয়ে ভালো জানেন না। তারা কিন্তু এই সকল অ্যাপস গুলোতে প্রাথমিকভাবে কাজ না করাই ভালো।

কারণ অ্যাপ গুলো থেকে টাকা উড্রো করার জন্য আপনাকে ইন্টারন্যাশনাল পেমেন্ট মেথড ব্যবহার করতে হতে পারে। তবে সবগুলো অ্যাপসে নয়। কিছু কিছু অ্যাপসে আপনি বিকাশের মাধ্যমে বা রকেটের মাধ্যমে পেমেন্ট নিতে পারবেন।

Advertisement

৩টি Video দেখে টাকা ইনকাম করার অ্যাপস

অনলাইন থেকে Video দেখে টাকা ইনকাম করার জন্য অনেকগুলো সফটওয়্যার বা মোবাইল অ্যাপস রয়েছে। বর্তমানে এরকম অনেকগুলো মোবাইল অ্যাপসের মাধ্যমে আপনি একাধিক পদ্ধতিতে অনলাইন থেকে ভিডিও দেখে টাকা ইনকাম করতে পারেন। তবে আজকে আমরা শুধু মাত্র ৩টি মোবাইল অ্যাপস আপনাদের সাথে শেয়ার করব। যেগুলোর মাধ্যমে আপনার মোবাইলে ভিডিও দেখে টাকা ইনকাম করতে পারবেন।

আশা করছি, যারা মোবাইল দিয়ে ভিডিও দেখে ইনকাম করতে পছন্দ করেন, তাদের জন্য এই আর্টিকেলটি খুবই সাহায্য করবে। আমরা এর আগেও টিকটক এবং স্নেক ভিডিও থেকে কিভাবে ইনকাম করতে হয়? সে বিষয়ে আলোচনা করেছি।

যদি আপনার এই লেখাটি পড়তে চান, তাহলে নিচে আমরা সেই লেখাটি যুক্ত করে দিচ্ছি। যেন আপনার Video দেখে টাকা ইনকাম করার সেই লেখাটা পড়তে পারেন। কারণ টিকটক এবং স্নেক ভিডিওর মাধ্যমে কিন্তু ভালো পরিমাণে ইনকাম করা যায়।

ClipClaps – Money making video App

এন্ড্রয়েড মোবাইল অ্যাপটির মধ্যে আপনারা বিভিন্ন রকম শিক্ষানীয় ভিডিও, ফানি ভিডিও, এবং বিভিন্ন রকমের বিনোদনমূলক ভিডিও দেখতে পাবেন। এই ভিডিওগুলো আপনাকে প্রতিনিয়ত দেখতে হবে। যত বেশি আপনি ভিডিও দেখবেন, ততবেশি এখান থেকে আপনি কয়েন পাবেন। কয়েন পরবর্তীতে টাকায় কনভার্ট করে আপনি আপনার যেকোন পদ্ধতিতে টাকা গুলো আপনার হাতে নিয়ে আসতে পারবেন।

Advertisement

তবে টাকা পাওয়ার জন্য আপনাকে নির্দিষ্ট সময় ধরে ভিডিও দেখতে হবে। এবং তাদের পলিসি অনুযায়ী আপনাকে নির্দিষ্ট পরিমান টাকা আপনার একাউন্টে জমা করতে হবে। এক্ষেত্রে আপনি যদি এই অ্যাপস এর মধ্যে ইনকাম করে ভালো পরিমাণ টাকা ইনকাম করতে চান, তাহলে অবশ্যই আপনাকে রেফার বোনাস গ্রহণ করতে হবে। এক্ষেত্রে রেফার বোনাস পাওয়ার জন্য আপনাকে আপনার বন্ধুদেরকে এই অ্যাপস এর মধ্যে রেফার করতে হবে।

ClipClaps - Money making video App
ClipClaps – Money making video App

যখন আপনার বন্ধুরা আপনার রেফার লিংক ব্যবহার করে এখানে একাউন্ট করবে। আপনি আরও বেশি ভালো ইনকাম এখান থেকে করতে পারবেন। পাশাপাশি তারা যখন এই অ্যাপসটির মাধ্যমে ভিডিও দেখতে শুরু করবে, তখন আপনি এখান থেকে বেশি পরিমাণ ইনকাম করতে পারবেন। সুতরাং আপনি যদি এই অ্যাপসটি ব্যবহার করতে চান, তাহলে আজকে এই অ্যাপটি ইন্সটল করে ফেলতে পারেন। প্লে স্টোরে অ্যাপ রয়েছে। অ্যাপটির নাম লিখে সার্চ করলে আপনারা পেয়ে যাবেন।

TaskPays থেকে ভিডিও দেখে টাকা আয় করুন

যারা এন্ড্রয়েড ফোনে সফটওয়্যার ইন্সটল করতে পারেননা। সফটওয়্যার ইন্সটল না করে শুধুমাত্র ওয়েবসাইটে ভিজিট করে ওয়েবসাইটের ভিডিওগুলো দেখে যারা ইনকাম করতে চান, তাদের জন্য এই ওয়েবসাইটটি বেস্ট। ওয়েবসাইটে যদি আপনি ভিজিট করেন, তাহলেই ওয়েবসাইটের ইন্টারফেসটা অনেক সুন্দর দেখতে পাবেন। এবং এই ওয়েবসাইটে প্রথমে আপনাকে রেজিস্ট্রেশন করতে হবে।

ইনকাম করার জন্য এখানে আপনি প্রতিটা ভিডিও থেকে ১৬ টাকা করে পাবেন। অর্থাৎ আপনি যদি এই ভিডিও গুলো দেখেন, তাহলে প্রতিটা ভিডিওর জন্য আপনাকে ১৬ টাকা করে পেমেন্ট করা হবে। এই টাকাগুলো আপনি যদি উড্রো করতে চান, তাহলে আপনাকে বিটকয়েন বা অনলাইন পেমেন্ট গুলো ব্যবহার করতে হবে। যদি আপনি অনলাইন পেমেন্ট মেথড গুলোর মাধ্যমে সংগ্রহ করতে না পারেন, তাহলে কিন্তু এই ধরনের সাইটগুলোতে কাজ করে আপনি এ টাকা গুলো নিজের হাতে নিয়ে আসতে পারবেন না।

Advertisement

ভিডিও দেখে টাকা ইনকাম ২০২১

ওয়েবসাইট থেকে আপনি যদি বেশি পরিমাণ ইনকাম করতে চান, তাহলে আপনাকে প্রিমিয়াম প্ল্যান ক্রয় করতে হবে। অর্থাৎ প্রিমিয়াম সাবস্ক্রিপশন নিলে আপনি এখান থেকে ভালো পরিমাণে ইনকাম করতে পারবেন। এক্ষেত্রে আপনি যদি একটি প্রিমিয়াম সাবস্ক্রিপশন ফি দিয়ে প্ল্যান নিতে চান, তাহলে আপনাকে প্রায় ৫০০০ টাকার কাছাকাছি বিনিয়োগ করতে হবে।

যারা নতুন রয়েছে তাদেরকে রেকমেন্ট করব। আপনারা এই ধরনের ওয়েবসাইটগুলোতে বিনিয়োগ করবেন না। কারন আমরা এই ওয়েবসাইটগুলো শুধুমাত্র টাকা বিনিয়োগ ছাড়া ইনকাম করার জন্য আপনাদের শেয়ার করে যাচ্ছি।

কারণ, এধরনের ওয়েবসাইট গুলো সবসময় বিশ্বাস হয়না। তাদের কাছে যদি আপনারা বিনিয়োগ করে থাকেন, তারা যেকোনো সময় আপনাদের টাকা নিয়ে পালিয়ে যেতে পারে। সুতরাং এই ওয়েবসাইটগুলোতে আপনারা সম্পূর্ণ ফ্রিতে যেভাবে ইনকাম করা যায়। এই পদ্ধতিগুলো অনুসরণ করে ইনকাম করার চেষ্টা করবেন।

Work UP Job: Earn Money Online

Work UP Job আরেকটি অনলাইন থেকে ইনকাম করার ওয়েবসাইট। এই ওয়েবসাইটটাতে আপনি ভিডিও দেখে ইনকাম করার পাশাপাশি আরো অনেকগুলো পদ্ধতিতে ইনকাম করতে পারবেন। এখানে অনেকগুলো ছোট ছোট টাস্ক আপনাকে দেওয়া হবে। সে কাজ গুলো যদি আপনি সম্পূর্ণ করতে পারেন, তাহলে এখান থেকে আপনি ইনকাম করতে পারবেন। পাশাপাশি ভিডিও থেকে ইনকাম করার সুযোগ এখানে রয়েছে।

Advertisement

তবে আপনি যদি এই ওয়েবসাইট গুলো ভিজিট করেন, তাহলে আপনি অনেক সহজেই ওয়েব সাইটগুলোতে কাজ করতে পারবেন। ওয়েবসাইট থেকে ইনকাম করার পর সে টাকাগুলো বিকাশ এর মাধ্যমে পেমেন্ট নিতে পারবেন। এটা হচ্ছে আপনাদের জন্য খুবই সহজ একটি পদ্ধতি। কারণ বাংলাদেশ থেকে যারা অনলাইনে মোবাইলে কাজ করে থাকেন।

Work UP Job: Earn Money Online
Work UP Job: Earn Money Online

অনলাইন থেকে ইনকাম করতে চেষ্টা করেন, তাদের জন্য অনলাইন ইনকামের টাকা গুলো মোবাইল দিয়ে ইনকাম করে বিকাশের মাধ্যমে হাতে নেওয়া বা রকেটের মাধ্যমে উড্রো করা খুব সহজ একটি পদ্ধতি। সুতরাং আপনি যদি এই ওয়েবসাইটে কাজ করে থাকেন, তাহলে অনলাইনে ভিডিও দেখে ইনকাম করা আপনার জন্য খুবই সহজ হবে। এবং এখান থেকে টাকা গুলো আপনি খুব সহজেই উড্রো করতে পারবেন।

ভিডিও দেখে টাকা ইনকাম | অনলাইন ইনকাম ২০২১

Advertisement

যারা ভিডিও দেখে টাকা ইনকাম করতে চান বা অনলাইন থেকে টাকা ইনকাম করতে চাচ্ছেন। তাদের জন্য আজকের লিখাটি আশাকরি সাহায্য করার মত একটি লিখা। আপনারা যদি এই লেখাটির সম্পূর্ণ পড়ে থাকেন, তাহলে অবশ্যই ভিডিও দেখে টাকা ইনকাম করার উপায় গুলো জেনে গেছেন। এখানে আমরা তিনটি আইডিয়া আপনাদেরকে শেয়ার করেছি। এর আগেও আমরা অনেকগুলো মাধ্যমে শেয়ার করেছি। যেখানে অনেক অ্যাপস ও ওয়েবসাইট আমরা শেয়ার করেছি।

ওয়েবসাইটগুলোতে যদি আপনারা কোন রকম সমস্যা দেখেন, তাহলে কাজ করা বন্ধ করে দিবেন। এই ওয়েবসাইটগুলো যত দিন সুযোগ পাবেন তত দিন কাজ করবেন। কারণ যেহেতু এই ওয়েবসাইট গুলো হঠাৎ টাকা ইনকাম করার সুযোগ দিয়ে থাকে। আবার হঠাৎ এই তারা যেকোনো সমস্যায় পড়লেই মাধ্যমগুলো বন্ধ করে দেয়। এজন্য আপনারা এখান থেকে টাকা ইনকাম করবেন। সে টাকাগুলো কম টাকা হলেও আপনার বিকাশ অথবা অন্যান্য অনলাইন মাধ্যম দিয়ে টাকাগুলো নিয়ে ফেলবেন।

Advertisement

যেন এই টাকা গুলো এখানে জমা হয়ে না থাকে। আপনাদের কষ্টের টাকা যেন আপনারা খুব সহজেই হাতে নিয়ে আসতে পারেন। আশা করি, আপনাদের ভালো লেগেছে। যদি ভালো লেগে থাকে, অবশ্যই কমেন্টের মাধ্যমে আপনারা আমাদেরকে উৎসাহিত করবেন। এবং কোন মাধ্যমটি আপনাদের সবচেয়ে ভালো লেগেছে? সেই মাধ্যমটি আমাদেরকে শেয়ার করবেন।

bdbloq site icom

একজন ইলেক্ট্রিক্যাল বিষয়ে ডিপ্লোমা ইঞ্জিনিয়ার হিসেবে সবসময় টেকনোলজি কে অগ্রাধিকার দিতে ভালোবাসি। প্রযুক্তির সাথে এগিয়ে যেতে ও নিজেকে সবসময় আপডেট রাখার জন্য নিয়মিত প্রযুক্তিগত জ্ঞান নিজে অর্জনের পাশাপাশি অন্যদের সাথে শেয়ার করাতে ভালো লাগে। সময় পেলে প্রযুক্তি, ব্যবসা, মার্কেটিং বিষয়ে লিখতে চেষ্টা করি। পেশা যাই হোক, তা হতে লাভবান হতে চাইলে ব্যবসা ও মার্কেটিং জ্ঞান আবশ্যক।

বাক্সে আপনার মতামত লিখে জানান