রবি ইন্টারনেট অফার 2021 | Robi internet offers | রবি অফার সমূহ

বাংলাদেশের জনপ্রিয় একটি কোম্পানি হচ্ছে রবি। রবি থেকে আপনি যদি রবি ইন্টারনেট অফার গুলো পেতে চান, তাহলে কিভাবে Robi internet offers গুলো ব্যবহার করবেন? সেটি আপনাকে জানতে হবে। বাংলাদেশে ইন্টারনেট সেবা প্রদানকারীর যতগুলো কোম্পানি রয়েছে। তার মধ্যে সবচেয়ে দ্রুততম এবং শক্তিশালী নেটওয়ার্ক সরবরাহ করে থাকে এই কোম্পানি। বাংলাদেশের গ্রাহকদের মধ্যে Robi অনেকটা জনপ্রিয়তা লাভ করেছে।

এই কোম্পানিটির যদি আপনি বিভিন্ন অফার গুলো জানতে চান এবং রবি কোম্পানির (Robi interest offer) সকল আকর্ষণীয় ইন্টারনেট অফার সম্পর্কে জানতে চান, তাহলে আমাদের এই স্প্যাসটি আপনি অনুসরণ করতে পারেন। এখানে আমরা আপনাদের জন্য বিভিন্ন অফার সম্পর্কিত আলোচনা শেয়ার করব। আপনি যদি রবি ইন্টারনেট অফার সম্পর্কে নিয়মিত আপডেট পেতে চান, তাহলে ভিজিট করতে পারেন আমাদের একটি ওয়েবসাইট।

এখানে আমরা রবির (Robi internet offers) অফারগুলো আমরা প্রতিনিয়ত সাবমিট করতে থাকি। নিচে সেই সাইটের পেইজটি নিযুক্ত করে দিচ্ছি। যেন তারা সে অফার গুলো প্রতিনিয়ত ভিজিট করে দেখতে পারেন এবং সবসময় নোটিফিকেশন পাওয়ার জন্য আমাদের এই পেজটি আপনারা অনুসরণ করতে পারেন। এই স্পেস এর মধ্যেও আমরা অনেকগুলো আকর্ষণীয় অফার এর তথ্য শেয়ার করতে থাকবো।

Robi internet offer 2021 | রবি ইন্টারনেট অফার ২০২১

নবীর যাত্রার শুরু থেকেই তাদের গ্রাহকদের কে সন্তুষ্ট করার জন্য তারা বিভিন্ন রকমের অফার গ্রাহকদেরকে দিয়ে আসছে। ঠিক একই রকম অফারগুলো তারা দেয়, যেগুলো তাদের গ্রাহকদেরকে অবশ্যই আনন্দিত করতে পারে। আজকে লেখাতে আমরা এমন সব অফার গুলো নিয়ে আলোচনা করব। যেন আপনারা Robi internet offers গুলো পেয়ে সন্তুষ্ট হতে পারেন।

Advertisement
রবি ইন্টারনেট অফার ২০২১
রবি ইন্টারনেট অফার ২০২১

আশা করছি, এই আর্টিকেলের মধ্যে আপনারা রবি ইন্টারনেট অফার সম্পর্কিত একেবারে টোটাল বিস্তারিত আলোচনা পাবেন। কারণ, যারা রবি সিম ব্যবহার করে থাকেন, তাদের জন্য এই অফার গুলো খুবই গুরুত্বপূর্ণ। যদি আপনার অফার গুলো কে সঠিকভাবে কাজে লাগাতে পারেন, তাহলে আপনার ইন্টারনেটের টাকা অনেক বেশি সেব করা সম্ভব হবে। যদি আপনি এই অফার গুলো কাজে লাগাতে না পারেন, তাহলে আপনাকে বেশি টাকা দিয়ে ইন্টারনেট ক্রয় করে ব্যবহার করতে হবে।

সাধারণত যারা অনলাইনে বেশি অ্যাক্টিভিটি রাখেন,

যারা বেশি বেশি ইন্টারনেট ব্যবহার করে থাকেন, তাদের জন্য আমরা এই অফার গুলো কে উপস্থাপন করে থাকি। আপনি যদি একজন রবির রেগুলার ব্যবহারকারী হয়ে থাকেন, তাহলে অবশ্যই আপনাকে রবির ইন্টারনেট অফার (Robi internet offers) গুলোকে কাজে লাগাতে হবে। আর এই লেখার মধ্যে আমরা এমন সব আকর্ষণীয় অফার গুলো শেয়ার করব।

যেন আপনারা এগুলো পছন্দ করেন। যদি আপনারা এই Robi internet offers গুলো সম্পর্কে প্রতিনিয়ত নিজেকে আপডেট রাখতে চান, তাহলে অবশ্যই আমাদের এই লেখাগুলো আপনাদেরকে নিয়মিত পড়তে হবে। বিডি ব্লগ ওয়েবসাইট সব সময় আপনাদের জন্য এমন সব অফার গুলো নিয়ে আসে। যেন আপনারা অনলাইন টেকনোলজি ব্যবহার করতে পারেন এবং ডিজিটাল টেকনোলজিতে আপনাদের ভূমিকা যেন রাখতে পারেন।

যেন আপনারা টেকনোলজি ব্যবহার করে খুব দ্রুত ডিজিটাল বাংলাদেশ কে এগিয়ে যেতে পারেন। আশা করছি, আপনি ইন্টারনেট (Robi internet offers) ব্যবহার করবেন এবং ইন্টারনেটের মধ্যে আপনার সকল কার্যক্রম পরিচালনা করে। একটি ডিজিটাল বাংলাদেশ কে পরিচালনা করার জন্য অবশ্যই ইন্টারনেট এর সঠিক ব্যবহার আপনি নিশ্চিত করবেন। এজন্য আপনার অফার গুলোকে কাজে লাগান অবশ্যই অবশ্যই প্রয়োজন।

Advertisement

রবি নতুন সিম অফার | Robi New SIM Offers 2021

নতুন রবি সিম ক্রয় করলে পাবেন আকর্ষণীয় সব নতুন রবি সিম অফার। Robi New SIM ক্রয় করার সাথে সাথে আপনি পেয়ে যাবেন ২ জিবি ইন্টারনেট বোনাস। এই ২ জিবি বোনাস আপনি অনেক হাইস্পিড গতিতে ব্যবহার করতে পারবেন। আপনি এর পরে পরবর্তী ১২ মাসের জন্য পেয়ে যাবেন, প্রতি মাসে ১ জিবি করে বোনাস।

আর প্রতি মাসে ১ জিবি করে ১২ মাসে ১২ জিবি ইন্টারনেট বোনাস (12 GB Best Robi Internet Offers)। বোনাস পাওয়ার জন্য অবশ্যই আপনাকে প্রথমবার ৪২ টাকা রিচার্জ করতে হবে। যদি আপনি ৫০ টাকা খরচ করে আপনার মোবাইলে, তাহলে আপনি প্রতি ৩০ দিন পর পর পরবর্তী ১২ মাস পর্যন্ত আপনি প্রতিমাসে ১ জিবি রবি ইন্টারনেট (Robi Internet Offer) বোনাস পেতে থাকবেন।

ইন্টারনেট বোনাস ছাড়াও রয়েছে আরও আকর্ষণীয় সব সুযোগ-সুবিধা। যদি আপনি নতুন রবি সিম ক্রয় করে থাকেন, তাহলে এই সকল সুযোগ সুবিধা গুলো আপনি ব্যবহার করতে পারবেন। তবে যদি আপনি নতুন একজন রবির গ্রাহক হয়ে থাকেন, তাহলে অবশ্যই আপনি রবি অ্যাপস টি ইন্সটল করে ফেলবেন আপনার মোবাইল ফোনে।

কারণ রবি অ্যাপস যদি আপনি ব্যবহার করেন,

আরো আকর্ষণীয় সব বোনাস পাবেন। এক্ষেত্রে আপনি কোন অফার গুলো মিস করবেন না। সকল অফার এর আপডেট গুলো অ্যাপস এর মধ্যে পাওয়া যায়।

Advertisement
1GB New Robi SIM Internet Offer
1GB New Robi SIM Internet Offer

এজন্য আপনি রবি অ্যাপ টি নিচের লিঙ্ক থেকে ডাউনলোড করে ফেলতে পারেন। নিচের ডাউনলোড লিঙ্কে ক্লিক করলেই, খুব সহজেই রবি অ্যাপ ইন্সটল করে ফেলতে পারবেন আপনার স্মার্টফোনের মধ্যে।

তবে প্রতি মাসে 1GB New Robi SIM Internet Offer পাওয়ার জন্য শর্ত হচ্ছে, আপনাকে অবশ্যই প্রতিমাসে ৫০ টাকার বেশি ব্যবহার করতে হবে। যদি আপনি প্রতিমাসে ৫০ টাকার বেশি আপনার মোবাইলে ব্যবহার করে থাকেন, তাহলে আপনি প্রতি ৩০ দিন পর পর ১ জিবি করে ইন্টারনেট বোনাস পেয়ে যাবেন। আর এই ইন্টারনেট বোনাসের মেয়াদ থাকবে সাত দিন। অর্থাৎ আপনি প্রতি ১ জিটি রবি ইন্টারনেট অফার 4.5 জি গতিতে উপভোগ করতে পারবেন।

New Robi SIM Offers 2021

বাংলাদেশের স্বনামধন্য কোম্পানির রবি সংযোগ নিলেই আপনি আরো অনেকগুলো নতুন ইন্টারনেট অফার পাবেন। নতুন সিমের মধ্যে আপনি যদি নতুন সংযোগ নিয়ে ৪২ টাকা রিচার্জ করেন সাথে সাথে পেয়ে যাবেন আপনি ২ জিবি ইন্টারনেট। যার মেয়াদ থাকবে সাত দিন এবং আপনি যে ৪২ টাকা রিচার্জ করবেন, সেই ৪২ টাকার মধ্যে ৩৪ টাকা আপনার একাউন্টে জমা থাকবে। অর্থাৎ ৩৪ টাকা আপনার একাউন্টে জমা থাকবে।

এগুলো দিয়ে আপনি পরবর্তিতে কথা বলতে পারবেন অথবা ইন্টারনেটে ক্রয় করতে পারবেন। সাথে পাবেন কম টাকায় কথা বলার সুযোগ। সে ক্ষেত্রে ৪২ টাকা রিচার্জ করলেই ৩০ দিন যেকোনো অপারেটরে ৪৮ টাকা পয়সায় কথা বলতে পারবেন। রবির নতুন সংযোগে রয়েছে আরও অনেক ধরনের অফার। যখন আপনি ৪২ টাকা রিচার্জ করবেন, তখন আপনি পেয়ে যাবেন সাথে সাথে ৮ মিনিট টকটাইম বোনাস। ৮ মিনিট আপনি সাত দিন ব্যবহার করতে পারবেন।

Advertisement

Robi recharge internet pack 2021 | রবি রিচার্জ ইন্টারনেট অফার সমূহ

Advertisement

কোন রকম ঝামেলা ছাড়াই রিসার্চ করে আপনি রবির ইন্টারনেট প্যাক ক্রয় করতে পারবেন। এক্ষেত্রে রিসার্চ করলে আপনার ইন্টারনেট প্যাক গুলো অ্যাক্টিভেট হয়ে যাবে। এমন অনেকগুলো ইন্টারনেট অফার প্যাক রয়েছে, যেগুলোতে আপনি নির্দিষ্ট পরিমাণ রিচার্জ করলেই আপনার সিমের মধ্যে রবি ইন্টার্নেট প্যাক অ্যাক্টিভেট হয়ে যাবে। এবং নির্দিষ্ট সময় পর্যন্ত আপনি আপনার ক্রয় করে ইন্টারনেট প্যাকটি ব্যবহার করতে পারবেন।

এমন কিছু ইন্টারনেট প্যাক নিয়ে আমরা আলোচনা করবো। যেগুলো আপনি রিচার্জ করলে সাথে সাথে অ্যাক্টিভেট হয়ে যাবে। যেন আপনি রবির ইন্টারনেট অফার গুলো খুব সহজে ব্যবহার করতে পারেন। এক্ষেত্রে কোন কোড ডায়াল করে ইন্টারনেট ক্রয় করতে হবে না। অথবা ইন্টারনেট ক্রয় করার জন্য অ্যাপ ইন্সটল করতে হবে না। সরাসরি আপনি রবিতে রিচার্জ করার মাধ্যমে ইন্টারনেট আপনার একাউন্টে যুক্ত হয়ে যাবে।

৩২ টাকা রিচার্জে ১ জিবি ইন্টারনেট

32 টাকা রিচার্জে ১ জিবি ইন্টারনেট মেয়াদ ৩ দিন। এই অফারটি উপভোগ করার জন্য আপনাকে আপনার সিমে 32 টাকা রিচার্জ করতে হবে, তাহলেই এই প্যাকটি অ্যাক্টিভেট হয়ে যাবে। যারা কম টাকা রিচার্জ করে ১ জিবি ইন্টারনেট ক্রয় করতে চান। অর্থাৎ যাদের বেশি ইন্টারনেটের প্রয়োজন হয় না, তাদের জন্য এই প্যাকটি খুবই সুবিধাজনক হবে।

৩২ টাকা রিচার্জে ১ জিবি ইন্টারনেট
৩২ টাকা রিচার্জে ১ জিবি ইন্টারনেট

সুতরাং আপনি যদি ১ জিবি ইন্টারনেট রবির কাছ থেকে ক্রয় করতে চান, তাহলে আপনার মোবাইলে আপনাকে 32 টাকা রিচার্জ করতে হবে। এই ৩২ টাকা রিচার্জ করলে আপনি ১ জিবি তিন দিন ইন্টারনেট ব্যবহার করতে পারবেন, তবে যতক্ষণ পর্যন্ত আপনার এক জিবি শেষ হয়ে যাচ্ছে না ততক্ষণ পর্যন্ত আপনি ইন্টারনেট ব্রাউজিং চালিয়ে যেতে পারবেন। যদি তিন দিনের আগেই আপনার ১ জিবি শেষ হয়ে যায়, তখন আপনাকে পুনরায় ৩২ টাকা রিচার্জ করতে হবে।

Advertisement

৫৭ টাকায় ৩ জিবি ইন্টারনেট

57 টাকায় 3 জিবি পাবেন মেয়াদ 3 দিন। এই প্যাকেজটি আপনাকে এক্টিভেট করার জন্য আপনার মোবাইল ফোনের 57 টাকা রিচার্জ করতে হবে। যে কোন রিচার্জ পয়েন্ট থেকে অথবা বিকাশ নগদ এর মাধ্যমে। আপনার যদি প্রতিদিন ১ জিবি করে ইন্টারনেট এর প্রয়োজন হয়, তাহলে আপনি রবির প্যাকেজ ক্রয় করতে পারেন।

এক্ষেত্রে আপনাকে 2GB ইন্টারনেট দেওয়া হবে। 4.5G এর 1GB শুধুমাত্র 4.5G নেটওয়ার্কে ব্যবহার করার জন্য। আর বাকি আর 1GB Internet দেওয়া হবে যেকোনো নেটওয়ার্কে ব্যবহার করার জন্য। আপনার মোবাইলে যদি ফোরজি সাপোর্ট না করে এবং সিম যদি ফোরজি না হয়, তাহলে কিন্তু আপনি 4.5G নেটওয়ার্কের জন্য দেওয়া ১ জিবি ব্যবহার করতে পারবেন না।

আপনি যদি প্রতিদিন 1GB Internet চেয়ে বেশি ইন্টারনেট ব্যবহার করে থাকেন, তাহলেই 57 টাকা রিচার্জ করে 4GB ইন্টারনেট প্যাক ক্রয় করতে পারেন। এক্ষেত্রে আপনি 4GB ইন্টারনেট প্যাকের মধ্যে 3GB পাবেন, যে কোন নেটওয়ার্কে ব্যবহার করার জন্য, আর 1GB পাবেন 4.5G ইন্টারনেট ব্যবহার করার জন্য।

অর্থাৎ আপনার মোবাইল ফোন এবং সিম 4g সাপোর্ট না করলে,

তাহলে কিন্তু আপনি ১ জিবি ব্যবহার করতে পারবেন না। এই প্যাকটি এক্টিভেট করার পূর্বে আপনাকে নিশ্চিত করতে হবে। আপনার মোবাইল ফোনে ফোরজি সাপোর্ট করে কিনা।

Advertisement

রবি গ্রাহকদের আরেকটি জনপ্রিয় প্যাক হচ্ছে 114 টাকায় 7 দিনের জন্য 10GB Internet। এই প্যাকেজটি এক্টিভেট করতে, আপনাকে 114 টাকা রিচার্জ করতে হবে। রিচার্জ করলে এই প্যাকটি অ্যাক্টিভেট হয়ে যাবে এবং সাতদিন আপনি এই প্যাকটি চালাতে পারবেন। 7 দিনে যদি আপনার 10GB Internet এর প্রয়োজন হয়, তাহলে আপনি এই প্যাকটি নির্বাচন করতে পারেন।

১১৪ টাকায় ১০ জিবি ইন্টারনেট এর মধ্যে, ৮ জিবি পাবেন যেকোনো ইন্টারনেট ব্যবহার করার জন্য আর ২ জিবি পাবেন 4.5g ইন্টার্নেট। অর্থাৎ আপনার মোবাইল ফোনে যদি ফোরজি সাপোর্ট না হয়, তাহলে কিন্তু আপনি 2 জিবি ইন্টারনেট ব্যবহার করতে পারবেন না।

রিচার্জ এমাউন্ট টাকাইন্টারনেট পরিমাণমেয়াদ বা সময়কাল
৩২ টাকা১ জিবি প্যাক3 Days
৫৭ টাকা৩ জিবি (2GB+1GB 4.5G) 3 Days
৬৯ টাকা৪ জিবি (3GB+1GB 4.5G) 3 Days
১১৪ টাকা১০ জিবি (8GB+2GB 4.5G) 7 Days
৩৪৯ টকা৩০ জিবি ***28 Days

৩০ জিবি রবি ইন্টারনেট অফার | Robi internet offers

রিসার্চ করে যদি মাসজুড়ে ইন্টারনেট সুবিধা উপভোগ করতে চান, তাহলে রবি নিয়ে এলো আপনার জন্য অসাধারন একটি প্যাক। 349 টাকা রিচার্জে 30GB ইন্টারনেট 28 দিনের জন্য। একটি খুবই জনপ্রিয় রবি গ্রাহকদের জন্য। আমি নিজে অনেক বেশি পছন্দ করি। প্রতি মাসে আমি এই প্যাকটি ব্যবহার করি।

এক্ষেত্রে আপনি যদি আপনার মোবাইলে এটি এক্টিভেট করতে চান, তাহলে অবশ্যই আপনার রবি সিমে আপনাকে 349 টাকা রিচার্জ করতে হবে। তাহলেই এই প্যাকটি অ্যাক্টিভেট হয়ে যাবে এবং এখানে যে ৩০ জিবি ইন্টারনেট পাবেন, সেই ৩০ জিবি ইন্টারনেট আপনি ব্যবহার করতে পারবেন 28 দিন পর্যন্ত। অর্থাৎ পুরো এক মাস।

Advertisement

কিভাবে রবি ইন্টারনেট অফার চেক করবেন? | Check Robi Internet Offer 2021

প্রিয় গ্রাহক, আপনি যদি একজন রবি সিম ব্যবহারকারী হয়ে থাকেন, তাহলে আপনাকে রবির অফার গুলো খুজে বের করার জন্য একটি ছোট কোড ডায়াল করতে হবে। এই কোডটি ডায়াল করলে আপনি রবির সকল অফার সম্পর্কে জানতে পারবেন। তবে আপনি যদি আকর্ষণীয় সব অফার সম্পর্কে জানতে চান, তাহলে অবশ্যই আপনাকে Robi App ব্যবহার করতে হবে। আপনার মোবাইল ফোনে রবি অ্যাপস ইন্সটল করার জন্য নিচের রবি অ্যাপ ইনস্টল বাটনে ক্লিক করিন। তাহলে সরাসরি আপনার স্মার্টফোনে রবি অ্যাপ ইন্সটল করে ফেলতে পারেন।

“ইনস্টল করুন রবি অ্যাপস

যদি ROBI App আপনার ফোন ব্যবহার করতে না চান,

তাহলে একটি ছোট কোড ডায়াল করেই আপনি রবির অফার গুলো জানতে পারেন। এক্ষেত্রে আপনাকে ডায়াল করতে হবে *999#। এটা ডায়াল করলে আপনি All Robi offers গুলো দেখতে পাবেন এবং এখান থেকে আপনার পছন্দের অফারটি নির্বাচন করবেন। এবং সে অনুযায়ী আপনি অফার উপভোগ করতে পারবেন। এক্ষেত্রে কিছু অফারের জন্য আপনাকে রিচার্জ করতে হতে পারে।

নির্দিষ্ট একটি অ্যামাউন্ট অথবা আপনি নির্দিষ্ট অফারটি পাওয়ার জন্য আপনাকে কোড দেওয়া হবে। অফার ক্রয় করতে আপনাকে নির্দিষ্ট ডায়াল করতে হবে। তাহলে আপনি রবির ইন্টারনেট অফার গুলো কে আপনার সিম এক্টিভেট করতে পারবেন। এবং সেগুলো উপভোগ করতে পারবেন। এই বিষয়টি যদি আপনি না বুঝে থাকেন, তাহলে আমাদেরকে কমেন্ট করে জানাবেন।

Advertisement

আমরা পরবর্তীতে চেষ্টা করব একটি ছোট্ট কয়েক মিনিটের ভিডিও এখানে যুক্ত করে দেওয়ার জন্য। কিভাবে রবির অফার গুলো চেক করতে হয়? সে বিষয়টি যেন আপনি বুঝতে পারেন।

Robi App Internet সুবিধা:

Advertisement

আপনারা যদি রবি অ্যাপ স্মার্টফোনের ব্যবহার করে থাকেন, তাহলে রবির অফার গুলো যাচাই করতে আপনাকে কোন কষ্ট করতে হবে না। এবং কোনো প্যাক ক্রয় করার জন্য বিভিন্ন সমস্যার সম্মুখীন হতে হবে না। এক্ষেত্রে আপনি খুব সহজেই রবির যে কোন অফার এবং যে কোন ইন্টারনেট প্যাক খুব দ্রুত এক্টিভেট করতে পারবেন।

Robi internet offer গুলো আপনি যদি সহজে ব্যবহার করতে চান, তাহলে আপনাকে রবির অফিশিয়াল রবি অ্যাপস টি ইন্সটল করতে হবে। রবি অ্যাপ ইন্সটল করার জন্য আপনাকে সরাসরি প্লে স্টোরে যেতে হবে। অথবা আমাদের দেওয়া লিংকে ক্লিক করে আপনি সরাসরি প্লে স্টোরে চলে যেতে পারেন।

১ দিনের রবি ইন্টারনেট অফার প্যাকেজ | 1 day Robi internet offer packages

৩.৪৪ পয়সায় 10mb ইমারজেন্সি ইন্টারনেট প্যাকেজ আপনি জরুরি মুহূর্তে ক্রয় করতে পারেন। সাধারণত জরুরি মুহূর্তে ছাড়া এ ধরনের ইন্টারনেট প্যাক গুলো ক্রয় করা প্রয়োজন হয় না। যদি কোন কারণে আপনার এই ইন্টারনেট প্যাক ক্রয় করার প্রয়োজন হয়, তাহলে আপনাকে নিচের কোডটি ডায়াল করতে হবে। আমরা এই ইন্টারনেট প্যাকেজ ক্রয় করার কোড নিচে দিয়ে দিয়েছি।

Advertisement

১০ এমবি ১ দিন ৩.৪৪ পয়সা একটিভেশন কোড *123*004#

কোন জরুরি মুহূর্তে যদি আপনার 10mb এর চেয়ে বেশি ইন্টারনেটের প্রয়োজন হয়, তাহলে আপনি রবির আরেকটি ইমারজেন্সি প্যাক ট্রাই করেতে পারেন। সেই ইমারজেন্সি প্যাকেজটি ১২.২০ পয়সায়, 45mb। 12.20 পয়সায় 45mb ইমারজেন্সি প্যাকটি আপনি এক্টিভেট করার জন্য নিচের কোডটি ডায়াল করতে পারেন।

45 এমবি 1 দিন 12.20 পয়সা একটিভেশন কোড *123*782#

৮ টাকায় 200 এমবি অফার আপনি আর কোথায় পাবেন? এই অফার গুলো উপভোগ করার জন্য আপনাকে চলে আসতে হবে, রবির অসাধারণ অভিজ্ঞতায়। এক্ষেত্রে আপনাকে রবি সিম ব্যবহার করতে হবে। যদি আপনি রবি সিম ব্যবহার করে থাকেন, তাহলে ৮ টাকায় ২০০ এমবি ইন্টারনেট অফার উপভোগ করতে পারবেন।

এই অফারটি এক্টিভেট করার জন্য আপনাকে আপনার মোবাইলে একটি কোড ডায়াল করতে হবে। তবে আপনার মোবাইলে অবশ্যই ৮ টাকার উপরে ব্যালেন্স থাকতে হবে। যেন আপনার মোবাইল থেকে রবি টাকা ৮ কেটে নিতে পারে এবং আপনাকে 200mb অ্যাক্টিভেট করে দিতে পারে।

৮ টাকা দিয়ে 200mb ইন্টার্নেট প্যাক টি একদিনের জন্য ব্যবহার করা যাবে। ইন্টারনেট প্যাক ক্রয় করার জন্য নিচের কোডটি ডায়াল করুন।

Advertisement

২০০ এমবি ১ দিন ৮ টাকা একটিভেশন কোড *123*200#

আপনার যদি টাকা বেশি হয়ে থাকে। অর্থাৎ আপনি যদি বেশি টাকা খরচ করতে চান, তাহলে আপনি ৮ টাকায় ২০০ এমবি না নিয়ে ২০ টাকায় ২০০ এমবি এক দিনের ইন্টারনেট প্যাকেজটি ক্রয় করতে পারেন। যেখানে আপনি 200mb পাচ্ছে ৮ টাকায় একদিনের জন্য, সেখানে আপনি টাকা বেশি খরচ করার জন্য একদিনের 200mb 20 টাকায় ক্রয় করতে পারেন। এটা ক্রয় করার জন্য আপনাকে নিচের কোডটি ডায়াল করতে হবে। আমরা নিচে এক্টিভেশন করতে দিয়ে দিচ্ছি।

200 MB, 1 Day, 20 Taka একটিভেশন কোড *123*0020#

ডাটার পরিমাণসময়কাল বা মেয়াদটাকার এমাউন্টসক্রিয়করণ কোড
২০০ এমবি১ দিন৮ টাকা123200#
১০ mb1 day৩.৪৪ পয়সা123004#
৪৫ mb ১ দিন ১২.২০ পয়সা123782#
২০০ এমবি 1 day২০ টাকা1230020#

৩ দিনের সেরা রবি ইন্টারনেট অফার | Robi internet offers

সবচেয়ে বেশি ব্যবহৃত এখন কিছু রবি ইন্টার্নেট প্যাক নিয়ে আমরা কথা বলবো। এই ইন্টারনেট প্যাক গুলো রবি গ্রাকরা সবচেয়ে বেশি ব্যবহার করে। গ্রাহকরা এই ধরনের ইন্টারনেট প্যাক গুলো ব্যবহার করতে বেশি স্বাচ্ছন্দ্যবোধ করে থাকেন। এখানে আমরা ধারাবাহিকভাবে ৩ দিনের ইন্টারনেট প্যাক ও ৪ দিনের ইন্টারনেট প্যাক, এভাবে করে আপনাদের বিষয়গুলো শেয়ার করব। এবং কিভাবে আপনার ইন্টারনেট প্যাক গুলো ক্রয় করবেন? সে বিষয়টি আপনাদের জানিয়ে দিব। এখন আমরা ৩ দিনের যে ইন্টারনেট প্যাক গুলো রয়েছে। সেগুলো আমরা আলোচনা করব। যেন আপনারা ইন্টারনেট প্যাক গুলো ব্যবহার করতে পারেন।

গ্রাহকদের সেরা ইন্টারনেট অফার রবি 1gb ইন্টার্নেট। এটি তিন দিন ব্যবহার করা যাবে। তিন দিন ব্যবহার করার জন্য আপনাকে এই প্যাকেজটি এক্টিভেট করতে 32 টাকা রিচার্জ করতে হবে। অর্থাৎ আপনি রবি থেকে পেয়ে যাচ্ছেন 32 টাকায় 1gb internet ৩ দিনের জন্য। এই অফারটি আপনি আনলিমিটেড ব্যবহার করতে পারবেন।

Advertisement

আপনার কি 1GB এর চেয়ে বেশি ইন্টারনেট প্রয়োজন? তাহলে আপনি রিসার্চ করতে পারেন ৪১ টাকা। ৪১ টাকা রিচার্জ করলেই আপনি পেয়ে যাবেন 1.5GB ইন্টারনেট। 1.5 জিবি ইন্টারনেট অফার উপভোগ করার জন্য আপনাকে যেকোন রিসার্চ পয়েন্ট থেকে ৪১ টাকা আপনাকে রিচার্জ করতে হবে। তাহলেই এই প্যাকটি আপনার সিমের মধ্যে অ্যাক্টিভেট হয়ে যাবে এবং আপনি এই অফার গুলো উপভোগ করতে পারবেন।

54 টাকা রিচার্জ করলে 2 জিবি ইন্টারনেট

Advertisement

এই অফারটি আপনি উপভোগ করতে পারবেন শুধুমাত্র রবিতে। এমন সুযোগ আর কোথায় পাবেন? এমন আকর্ষনীয় অফার গুলো উপভোগ করার জন্য আপনাকে অবশ্যই রবি সিম ব্যবহার করতে হবে। এক্ষেত্রে এই প্যাকটি এক্টিভেট করার জন্য আপনাকে বিকাশ, নগদ, রকেট একাউন্ট থেকে অথবা যেকোনো রিসার্চ পয়েন্ট থেকেই আপনাকে 54 টাকা রিচার্জ করতে হবে। তাহলেই আপনার একাউন্টে এই অফারটি একটিভ হয়ে যাবে।

৪ দিনের Robi internet offers প্যাকেজ

শুধু মাত্র 47 টাকা রিচার্জ করলে রবিতে পেয়ে যাচ্ছে ৪ দিনের জন্য 2 জিবি ইন্টারনেট। আপনার মোবাইল ফোনে যদি ৪৭ টাকা রিচার্জ করেন, তাহলেই এই অফারটি একটিভ হয়ে যাবে। এই রকম অফার গুলো উপভোগ করার জন্য আপনাকে অবশ্যই রবি সিম ক্রয় করতে হবে। আর যদি রবি অপারেটর না থাকে, তাহলে কিন্তু আপনি এই সুযোগগুলো ব্যবহার করতে পারবেন না। এই ইন্টারনেট অফার গুলো ব্যবহার করতে হলে আপনাকে অবশ্যই রবির ইন্টারনেট এর আওতাভুক্ত হতে হবে।

যদি আপনার প্রতিদিন 2 জিবি করে ইন্টারনেট ব্যবহার করার প্রয়োজন হয়, তাহলে আপনি রবির ৪ দিনের একটি 4gb অফার ইন্টারনেট প্যাকেজ ক্রয় করতে পারেন। 4 জিবি ইন্টারনেট ক্রয় করার জন্য আপনাকে 77 টাকা রিচার্জ করতে হবে যেকোনো বিকাশ, নগদ, রকেট, অথবা রিসার্চ পয়েন্ট থেকে। আপনি আপনার রবি সিমের মধ্যে 77 টাকা রিচার্জ করলেই এই প্যাকেজটি এক্টিভেট হয়ে যাবে। সাথে আপনি ৪ দিনের জন্য ৪ জিবি ইন্টারনেট উপভোগ করতে পারবেন।

Advertisement

সপ্তাহিক রবি ইন্টারনেট অফার প্যাকেজ সমূহ

অভিজ্ঞ গ্রাহকদের জন্য নিয়ে এলো আরো বেশি অভিজ্ঞতাসম্পন্ন সপ্তাহজুড়ে ইন্টারনেট প্যাক। রবি ইন্টার্নেট প্যাক গুলো পুরো সপ্তাহ ব্যবহার করতে পারবেন। আপনার চাহিদা অনুযায়ী ইন্টারনেট প্যাকেজ গুলো কে এমনভাবে সাজিয়েছে। যেন একজন ক্রেতা হিসেবে আপনি তাদের ইন্টারনেট প্যাক গুলো কে সঠিকভাবে ব্যবহার করতে পারেন এবং এখান থেকে আপনার ইন্টারনেট ব্যবহার করার অভিজ্ঞতা অর্জন করতে পারেন।

যদি আপনি ৭ দিনের ইন্টারনেট প্যাকেজ গুলো কে পছন্দ করে থাকেন, তাহলে নিচের তথ্য থেকে আপনার পছন্দের প্যাকেজ নির্বাচন করুন। এবং আপনি আনলিমিটেড পছন্দের অফার উপভোগ করতে পারবেন যেটা আপনি পছন্দ করেন।

ডাটার পরিমাণসময়কাল বা মেয়াদটাকার এমাউন্টসক্রিয়করণ কোড
১ জিবি 7 দিন 89 টাকা রিচার্জ
৬ জিবি 7 দিন 101 টাকা রিচার্জ
1 জিবি+25 মিনিট+25 এসএমএস 7 দিন 58 টাকা রিচার্জ
1.5 জিবি বোনাস 500 এমবি 7 দিন 101 টাকা123 * 101 #
1GB (250 MB, 100 SMS, 50 মিনিট) 7 দিন 98 টাকা123 * 098 #
1 গিগাবাইট 7 দিন 47 টাকা123 * 1024 #
3GB (500 MB, 150 SMS, 130 মিনিট) 7 দিন 249 টাকা123 * 0249 #
10 জিবি (3 জিবি 4 জিবি প্যাক)7 দিন199 টাকা1230199#

রবির মাসিক ইন্টারনেট অফার প্যাকেজ সমূহ

সবচেয়ে বেশি লাভজনক ও সাশ্রয়ী প্যাকেজ দিচ্ছে রবি। রবির মাসিক প্যাকেজ গুলো যদি ব্যবহার করে থাকেন, তাহলে আপনার টাকার সবচেয়ে বেশি সাশ্রয়ী করা সম্ভব হবে। রবির একটি জনপ্রিয় ইন্টারনেট প্যাকেজ হচ্ছে ৩৪৯ টাকায় ৩০ জিবি ইন্টারনেট। ৩০ জিবি ইন্টারনেট অফার গুলো আপনি উপভোগ করার জন্য আপনার যে সকল বিষয় গুলো অনুসরণ করতে হবে।

সে বিষয়ে আমরা পরবর্তীতে আলোচনা করব। এখন আমরা এই পর্যায়ে যতগুলো ৩০ দিনের যে অফার রয়েছে। সেই ৩০ দিনের ইন্টারনেট অফার গুলো নিয়ে আলোচনা করব। যেন আপনারা যতগুলো আকর্ষণীয় ইন্টারনেট অফার রয়েছে, সেগুলো পুরো মাস জুড়ে ব্যবহার করতে পারেন।

Advertisement

349 টাকায় 30 জিবি ইন্টারনেট

সারা মাস জুড়ে ইন্টারনেট ব্যবহার করার জন্য রবি 30 জিবি ইন্টারনেট প্যাক ২৮ দিনের জন্য এক্টিভেট করতে পারেন। এই প্যাকটি এক্টিভেট করার জন্য আপনাকে 349 টাকা রিচার্জ করতে হবে। ৩৪৯ টাকা রিচার্জ করলেই এই প্যাকেজটি আপনার রবি সিমে অটোমেটিকেলি অ্যাক্টিভেট হয়ে যাবে, তাহলে আপনি ২৮ দিন ধরেই মাসিক প্যাক টি ব্যবহার করতে পারবেন।

2GB, 15 minutes, 30 SMS, 149 Taka

শুধুমাত্র রবি তে পাবেন 149 টাকায় 28 দিন জুড়ে ৩০ এসএমএস, ৩০ মিনিট, এবং ২ জিবি ইন্টারনেট। অফার গুলো ব্যবহার করার জন্য আপনাকে রবিতে আপনার সিমটি নিবন্ধন করতে হবে এবং রবি নতুন সংযোগ নিলে আপনি হরেক রকমের অফারের ডিল পাবেন। এখানে আপনি অনেক ধরনের অফার পাবেন যেগুলো আপনাকে ব্যবহার করতে অনেক সুবিধা দেওয়া হবে।

যদি আপনি রবিতে চলে আসেন, তাহলে এই ধরনের অফার গুলো উপভোগ করতে পারবেন। সুতরাং আপনি যদি ১৪৯ টাকায় 2 জিবি 30 এসএমএস এবং 30 মিনিট ব্যবহার করতে চান, তাহলে আপনাকে 149 টাকা রিচার্জ করতে হবে। তাহলে এই প্যাকটি আপনার রবি সিমের মধ্যে অ্যাক্টিভেট হয়ে যাবে।

৫ জিবি 500 মিনিট এবং 100 এসএমএস রবি বান্ডেল অফার মাসজুড়ে উপভোগ করুন

আপনি যদি রবি বান্ডেল অফার গুলো উপভোগ করতে চান, তাহলে আপনাকে 599 টাকা রিচার্জ করতে হবে। রবি বান্ডেল অফার টি আপনি এক্টিভেট করার জন্য 599 টাকা রিচার্জ করলেই অটোমেটিক্যালি এটি রবি সিমে অ্যাক্টিভেট হয়ে যাবে।

Advertisement

এখানে পাবেন আপনি 28 দিনের জন্য পাঁচ জিবি ইন্টারনেট এবং মিনিট সাথে পাবেন ৫০০ মিনিট এবং ১০০ এসএমএস। অফার গুলো আপনি খুব দ্রুতই ব্যবহার করতে চাইলে আপনাকে অবশ্যই রবির অ্যাপসটি ব্যবহার করতে হবে, অথবা 599 টাকা রিচার্জ করতে হবে। তাহলে এই প্যাকটি উপভোগ করতে পারবেন।

রবির বান্ডিল অফার সহ মাসজুড়ে ইন্টারনেট অফার সমূহের লিস্ট

Advertisement
ডাটার পরিমাণসময়কাল বা মেয়াদটাকার এমাউন্টসক্রিয়করণ কোড
350 MB সামাজিক প্যাক২৮ দিন18.26 টাকা123 * 0250 #
8 জিবি ২৮ দিন 239 টাকারিচার্জ
30 গিগাবাইট ২৮ দিন ৩৪৯ টাকারিচার্জ
2 GB + 15 মিনিট + 30sms ২৮ দিন ১৪৯ টাকারিচার্জ
3 জিবি + 150 মিনিট + 150 এসএমএস ২৮ দিন 251 টাকারিচার্জ
1 GB + 475 মিনিট ৩০ দিন 278 টাকারিচার্জ
11 জিবি + 350 মিনিট + 100 এসএমএস ৩০ দিন ৪৯৯ টাকা রিচার্জ
1 জিবি + 1000 মিনিট ৩০ দিন ৫৭৪ রিচার্জ
5 GB + 500 মিনিট + 100 sms ৩০ দিন ৫৯৯ টাকা রিচার্জ
30 জিবি + 700 মিনিট + 200 এসএমএস ৩০ দিন ৯৯৯ টাকা রিচার্জ

রবি ইন্টারনেট অফার | Robi internet offer

সম্মানিত পাঠক, আমাদের এই লিখার মধ্যে আমরা রবির ইন্টারনেট অফার সম্পর্কে বিস্তারিত আলোচনা করার চেষ্টা করেছি। এই পেজটি আমরা নিয়মিত আপডেট করতে থাকবো। যেন আপনারা রবির নিত্যনতুন সকল আকর্ষণীয় ইন্টারনেট অফার সম্পর্কে জানতে পারেন। এই পেজটি যদি আপনারা ভিজিট করেন, তাহলে রবি ইন্টারনেট অফার আপডেট সহজেই জানতে পারবেন।

এবং Robi internet offers ব্যবহার করে টাকা সাশ্রয় করার সকল টিপস এবং ট্রিকস এখানে পেতে থাকবেন। যদি আপনারা রবি ইন্টারনেট এর পাশাপাশি জিপি ইন্টারনেট অফার সম্পর্কে জানতে চান, এবং এয়ারটেল ইন্টারনেট অফার সম্পর্কে জানতে চান, তাহলে আমাদের পূর্বে লিখিত আর্টিকেলগুলো পড়তে পারেন। আমরা ইতিমধ্যেই এসকল বিষয় আর্টিকেল প্রকাশ করেছি।

যেখানে এয়ারটেল এবং জিপি অফার সম্পর্কে বিস্তারিত আলোচনা করেছি। আশা করছি এই অফার গুলো আপনারা খুব উপভোগ করতে পারবেন।

Advertisement

এবং এখান থেকে লাভবান হতে পারবেন। যদি আপনারা এরকম অফারের আপডেটগুলো নিয়মিত পেতে চান, তাহলে অবশ্যই ওয়েবসাইটের সাথে থাকুন। এবং নিয়মিত আমাদের ওয়েবসাইট ভিজিট করার চেষ্টা করুন। সবাইকে ধন্যবাদ।

নোটিশ: Robi internet offer

সম্মানিত পাঠক, এখানে আমরা যে সকল তথ্য গুলো আপনাদের সাথে শেয়ার করেছি। এই তথ্যগুলো বিভিন্ন সময় পরিবর্তন হতে থাকে। যদি ইন্টারনেট প্যাকেজ এর কোড সঠিকভাবে কাজ না করে, তাহলে আমাদেরকে কমেন্ট করে জানাবেন। আমরা সেটি আমাদের লেখা থেকে সরিয়ে দেব। কারণ, যেহেতু আমরা এখানে একাধিক ইন্টারনেট প্যাক সম্পর্কে আলোচনা করেছি, সেহেতু সবগুলো কিন্তু আমরা নিজেরা ব্যবহার করি না।

যে কারণে কোন সময় এগুলোকে অফিশিয়াল ভাবে ডিলিট করে দেওয়া হয়েছে। সে বিষয়টি আমরা বুঝতে পারি না। যদি আপনারা সে বিষয়ে আমাদেরকে সতর্ক বার্তা দিয়ে কমেন্ট করে জানান, তাহলে আপনাদের মাধ্যমে আমাদের অন্যান্য পাঠকরা উপকৃত হতে পারবে। এবং আপনাদের জন্য আমরা নতুন নতুন অফার কোড গুলো এখানে যুক্ত করতে পারব। এবং সঠিক তথ্য দিয়ে সহায়তা করতে পারব।

Advertisement
Advertisement
bdbloq site icom

একজন ইলেক্ট্রিক্যাল বিষয়ে ডিপ্লোমা ইঞ্জিনিয়ার হিসেবে সবসময় টেকনোলজি কে অগ্রাধিকার দিতে ভালোবাসি। প্রযুক্তির সাথে এগিয়ে যেতে ও নিজেকে সবসময় আপডেট রাখার জন্য নিয়মিত প্রযুক্তিগত জ্ঞান নিজে অর্জনের পাশাপাশি অন্যদের সাথে শেয়ার করাতে ভালো লাগে। সময় পেলে প্রযুক্তি, ব্যবসা, মার্কেটিং বিষয়ে লিখতে চেষ্টা করি। পেশা যাই হোক, তা হতে লাভবান হতে চাইলে ব্যবসা ও মার্কেটিং জ্ঞান আবশ্যক।

বাক্সে আপনার মতামত লিখে জানান