Namecheap Coupon

Namecheap Domain ও Hosting কুপন বা প্রোমো কোড 2021

Advertisement

বিশ্বের কয়েকটি সেরা Domain ও ওয়েব হোস্টিং কোম্পানির মধ্যে Namecheap হচ্ছে একটি। বিশেষ করে এই কোম্পানির হোস্টিং সার্ভিস নতুন startups দের কাছে খুবই জনপ্রিয়। সবচেয়ে কম টাকায় যখন সেরা সার্ভিস ব্যবহার করার সুযোগ পাচ্ছেন, তাহলে কেন বেশি টাকায় সার্ভিস ক্রয় করবেন এটা আপনাকে বুঝতে হবে। আপনার বাজেটের মধ্যে ই-কমার্স, ব্লগ, পোর্টফলিও এবং অ্যাফিলিয়েট ওয়েবসাইট সহ যেকোনো ধরনের সাইট করার একমাত্র জনপ্রিয় কোম্পানি হলো Namecheap৷ আপনি যদি এদের সার্ভিস সম্পর্কে না জেনে থাকেন, তাহলে সত্যি ভালোকিছু মিস করবেন।

Namecheap Domain ও Hosting কুপন বা প্রোমো
Namecheap Domain ও Hosting কুপন বা প্রোমো

[নোট: এই পেইজে আমরা Namecheap এর সকল কার্যকর Promo Code বা Coupons শেয়ার করতে থাকবো। আপনি চাইলে এই পোস্টের লিঙ্কটি সংরক্ষণ করতে পারেন। অফারের কোডগুলো প্রতিনিয়ত পরিবর্তন হয়। সুতরাং নতুন প্রোমো কোডগুলো পেতে এই পেইজে আসতে পারবেন।]

কেন Namecheap সেরা ডোমেইন ও ওয়েব Hosting কোম্পানি?

অনেকগুলো সুবিধার জন্য এই কোম্পানির সার্ভিস অধিকাংশ startups দের কাছে পছন্দনীয়। আমরা সাধারণ কিছু সুবিধা নিয়ে আলোচনা করতে পারি যেন আপনাদের বুঝতে সহজ হয়।

আপনার আর্থিক অপচয় রোধ করে:

সবচেয়ে কম টাকায় আপনার প্রয়োজনীয় সকল ওয়েবসাইট তৈরির সার্ভিস সরবরাহ করে এই কোম্পানি। আপনি নিজের পছন্দের যেকোনো কোম্পানির হোস্টিং ক্রয় করতে পারেন, কিন্তু অধিকাংশ কোম্পানির হোস্টিংয়ের সাথে এতো কম বাজেটের মধ্যে সকল টুলস পাবেন না। যা একমাত্র Namecheap এর কাছে পাবেন। আপনি যদি একটু রিসার্চ করে দেখেন তাহলে বুঝতে পারবেন Namecheap আপনাকে খুবই cheap price এ সার্ভিস দিচ্ছে।

সেরা সার্ভিসের নিশ্চয়তা:

তাদের সার্ভিস আপনার পছন্দ না হলে 30 দিনের মধ্যে বাতিল করতে পারবেন। খুশির সংবাদ হচ্ছে Namecheap তাদের নতুন ক্রেতাদের জন্য 30 দিনের ফ্রি ট্রায়াল দিচ্ছে। তাদের ফ্রি ট্রায়াল ব্যবহার করে আপনার ভালো পছন্দ হলেই দীর্ঘ সময়ের জন্য ডোমেইন ও হোস্টিং ক্রয় করতে পারেন।

খুব সহজে ম্যানেজ করতে পারবেন:

Namecheap এর সার্ভিসগুলো এমনভাবে সাজানো হয়েছে যেন নতুন একজন ব্যবহারকারী খুব সহজে তা ব্যবহার করতে পারেন। প্রতিটি গ্রাহকদের জন্য সেরা সার্ভিস নিশ্চিত করতে সহজ ম্যানেজমেন্ট খুবই গুরুত্বপূর্ণ।

এক একাউন্ট থেকে সহজ ম্যানেজমেন্ট:

Namecheap এর সকল টুলস এবং সার্ভিস একটা একাউন্ট থেকে ম্যানেজ করার সুবিধা রয়েছে। ডোমেইন, হোস্টিং, এসএসএল ও অন্যান্য সকল টুলস এক জায়গা থেকে ম্যানেজ করা যায় ফলে ক্রেতাদের একাধিক প্রোফাইল রেজিষ্ট্রেশন করতে হয় না।

কাস্টমার সাপোর্ট সুবিধা:

আমি আমার অনেকগুলো ওয়েবসাইটের জন্য Namecheap এর হোস্টিং ব্যবহার করে থাকি। অনেক সময় আমাকে বিভিন্ন সাহায্যের জন্য সাপোর্টে জয়েন করতে হয়েছে। অনেক সময় আমাকে 4 ঘন্টার বেশি সময় সাপোর্ট থেকে সাহায্য নিতে হয়েছে। এতো দীর্ঘ সময় আমার সাথে যুক্ত থাকার পরেও তারা একটুও দুর্বল হয়নি। আমাকে দক্ষতার সাথে সাপোর্ট দিয়েছে। এটা ছিল আমার ব্যক্তিগত অভিজ্ঞতা।

কিভাবে কম দামে Namecheap Domain ও Hosting ক্রয় করবেন?

অনলাইন থেকে কোনো সার্ভিস ক্রয় করার আগে আমাদের এবিষয়ে রিসার্চ করা প্রয়োজন। যারা অনলাইন বিষয়ে বেশি দক্ষ না তাদের অনেক সময় বেশি টাকা দিয়ে সার্ভিস ক্রয় করতে হয়। অনলাইন থেকে সবচেয়ে কম দামে ডোমেইন ও ওয়েব হোস্টিং ক্রয় করার জন্য কিছু প্রোমো কোড বা কুপন কোড পাওয়া যায়। মূলতঃ এই কোডগুলোর সাথে একটা নির্দিষ্ট অফার যুক্ত থাকে। ফলে আপনি আপনার বাজেটের চেয়ে কম টাকায় যেকোনো পণ্য বা সার্ভিস পেতে পারেন।

Advertisement

Namecheap তিন ধরনের Promo Code দিয়ে থাকেঃ

  • নতুন কাস্টমার প্রোমো
  • সার্ভিস রিনিউ প্রোমো
  • ট্রান্সফার প্রোমো কোড।

এই তিন ধরনের কুপন আপনাকে manually অথবা লিঙ্কের মাধ্যমে ব্যবহার করতে সুযোগ দেওয়া হয়। manually ব্যবহারের ক্ষেত্রে আপনাকে নিচের টেবিল থেকে যেকোনো পছন্দের কোড সংগ্রহ করতে হবে। এবং লিংকে মাধ্যমে হলে আপনাকে এখান থেকে কোনো কুপন সংগ্রহ করতে হবে না। আপনি সরাসরি আমাদের দেওয়া লিংকে ভিজিট করে সকল অফার উপভোগ করতে পারবেন।

নতুন কাস্টমার প্রোমো কি?

আপনার যদি পূর্বে থেকে কোনো ডোমেইন ও ওয়েব হোস্টিং ক্রয় করা না থাকে, তাহলে নতুন কাস্টমার প্রোমো কোড ব্যবহার করে আপনি ডিসকাউন্ট উপভোগ করতে পারবেন।

আপনি যদি আপনার ব্লগ সাইট বা যেকোনো ওয়েবসাইটের জন্য নতুন ডোমেইন ও হোস্টিং ক্রয় করতে চান, তাহলে নিচের কোডগুলো ব্যবহার করুন।

Products NameDiscount Range Cuopons Or Offer Links
Shared Hosting PlansSave up to 46%Shared Hosting Plans Coupon Included
Popular Domains0.99 USDPopular Domains for just 99 Cents
Dedicated HostingUp to 21%Dedicated Server Hosting
WordPress HostingFree Trail30-day Free Trial. No Credit Card Required.
Private EmailFree 2-Mo. TrialPrivate Email — Free 2-Month Trial

সার্ভিস রিনিউ প্রোমো কোড কি?

ইতিমধ্যে আপনার কাছে Namecheap থেকে ক্রয় করা ডোমেইন ও হোস্টিং থাকলে এবং তা পূনরায় রিনিউ করতে সার্ভিস রিনিউ প্রোমো ব্যবহার করে আপনি ডিসকাউন্ট উপভোগ করতে পারবেন। আপনি যদি আপনার সার্ভিস রিনিউ করার সময় একটা ভালো মানের ডিসকাউন্ট উপভোগ করতে চান, তাহলে নিচের টেবিলে দেওয়া কোড থেকে যেকোনো একটি ব্যবহার করুন।

Products NameDiscount RangeCuopons Or Offer Links
WordPress Hosting100% FreeWordPress Hosting Coupon Added

ট্রান্সফার প্রোমো কোড বা কুপন কি?

আপনি যদি বর্তমান কোম্পানির হোস্টিং থেকে Namecheap এর সার্ভারে চলে আসতে চান তাহলে ট্রান্সফার প্রোমো কোড বা কুপন ব্যবহার করে আপনি ডিসকাউন্ট উপভোগ করতে পারেন। নিচের টেবিল থেকে আপনার পছন্দের যেকোনো কোড ব্যবহার করতে পারেন।

Products NameDiscount RangeCuopons Or Offer Links
DomainsSave up to 50%Included with over a 100+ domains
Shared HostingSave up to 65%Visit Offer Page
EasyWP Managed WordPress HostingSave up to EasyWP Managed WordPress Hosting Transfer coupon
.co.uk100% FreeTransfer .co.uk for FREE

কিভাবে নেমচিপ ব্যবহারকারী অ্যাকাউন্ট তৈরি করবেন?

Advertisement

যেকোনো সার্ভিস বা প্রোডাক্ট অর্ডার করার আগে আপনাকে একটা প্রোফাইল তৈরি করতে হবে। এই প্রোফাইলের মাধ্যমে Namecheap থেকে ক্রয় করা সকল সার্ভিস ম্যানেজ করতে পারবেন। প্রোফাইল রেজিষ্ট্রেশন গাইডটি নতুনদের জন্য যুক্ত করছি। কোনো ওয়েবসাইটে কিভাবে প্রোফাইল রেজিষ্ট্রেশন করতে হয় তা আপনার জানা থাকলে এই অংশটি এড়িয়ে যেতে পারেন।

Namecheap hosting Coupon 01
Namecheap hosting Coupon 01

প্রথমে Namecheap.com ভিজিট করুন। এখানে ছবিতে চিহ্নিত করে নির্দেশনা যুক্ত করা হয়েছে। যেন আপনাকে আমরা দ্রুত বুঝাতে পারি। ওয়েবসাইটে আসার পরে “Sign Up” লেখাতে করলে নিচের ছবির মতো একটা নতুন ফরম দেখতে পাবেন। ফরমটি সঠিক তথ্য দিয়ে পূরণ করুন। এখানে ব্যবহ্নত তথ্য সমূহ আপনাকে পরবর্তী আরও ব্যবহার করতে হবে। সুতরাং অবশ্যই আপনার Username ও Password সংরক্ষণ করুন। এটি সঠিকভাবে পূর্ণ করে “Create Account and Continue” বাটনে ক্লিক করুন।

Create Account and Continue Namecheap hosting
Create Account and Continue

এখন একবার আপনার ব্যবহ্নত ইমেইলটির ইনবক্স যাচাই করুন। যদি কোনো activation link পাঠানো হয়, তাহলে লিঙ্কটি ব্যবহার করে প্রোফাইল একটিভ করুন। সাধারণত কোনো সার্ভিস অর্ডার না করলে Namecheap আপনার প্রোফাইল একটিভ করতে বলবেনা।

এখন আপনি রেজিষ্ট্রেশন করার সময় যে ইউজারনেম এবং পাসওয়ার্ড ব্যবহার করেছেন তা দিয়ে আপনার প্রোফাইল “Sign In” করুন।

Advertisement
Namecheap hosting Coupon account 03
account

আপনার একাউন্টটি “Sign In” করার পরে dashboard টি নিচের ছবির মতো দেখতে পাবেন। এখন আপনি আপনার পছন্দের যেকোনো ডোমেইন, হোস্টিং সহ যেকোনো সার্ভিস অর্ডার করতে পারেন। এদের প্রতিটি সার্ভিস ক্রয় করার সাথে সাথে একটিভেট হয়ে যায়। তবে পলিসি অনুযায়ী 24 বা 72 ঘন্টা সময় নেওয়া কথা বলা হয়ে থাকে।

Namecheap hosting Coupon  dashboard
Coupon dashboard

Namecheap কুপন ব্যবহার করে অফার Domain Hosting কীভাবে উপভোগ করবেন?

Namecheap Coupon ব্যবহার করে অফার উপভোগ করার জন্য প্রথমে আপনাকে Namecheap এর অফিসিয়াল ওয়েবসাইটে ভিজিট করতে হবে। এখন আপনার প্রোফাইল “Sign In” করে আপনার প্রয়োজনীয় সার্ভিসটি পেমেন্ট কার্ডে যুক্ত করুন। এখন নিচের ছবির মতো দেখতে পাবেন। এখান থেকে “Checkout” বাটনে ক্লিক করুন।

Namecheap hosting offer checkout Coupon 05
Checkout

এখানে নিচের ছবিটি ভালো করে লক্ষ্য করুন। কুপন কোড এর নিচে খালি বাক্সে আপনার Coupon Code টি বসিয়ে Apply বাটনে ক্লিক করুন।

Namecheap hosting Coupon 06

অভিনন্দন! আপনার কোডটি Namecheap কুপন কোড Apply করার পরে নিচের ছবির মতো দেখাবে। এখানে আপনার বিলের পরিমাণটি পরিবর্তন দেখাবে। আমি নিশ্চিত এটা দেখে আপনি অবশ্যই আনন্দিত হবে। তবে আপনি একটা সার্ভিসের জন্য একটা কুপন ব্যবহার করতে পারবেন। একসাথে মাল্টিপল কুপন কোড ব্যবহার করতে পারবেন না।

Namecheap hosting big Coupon 07
big Coupon 07

এই পেইজটি আমরা সবসময় আপডেট করবো। সুতরাং Namecheap Domain ও Hosting এর সকল অফার উপভোগ করতে এই লিঙ্কটি সংরক্ষণ করুন।

Advertisement

md thouhidul islam tawhid seo and digital marketing

একজন ইলেক্ট্রিক্যাল বিষয়ে ডিপ্লোমা ইঞ্জিনিয়ার হিসেবে সবসময় টেকনোলজি কে অগ্রাধিকার দিতে ভালোবাসি। প্রযুক্তির সাথে এগিয়ে যেতে ও নিজেকে সবসময় আপডেট রাখার জন্য নিয়মিত প্রযুক্তিগত জ্ঞান নিজে অর্জনের পাশাপাশি অন্যদের সাথে শেয়ার করাতে ভালো লাগে। সময় পেলে প্রযুক্তি, ব্যবসা, মার্কেটিং বিষয়ে লিখতে চেষ্টা করি। পেশা যাই হোক, তা হতে লাভবান হতে চাইলে ব্যবসা ও মার্কেটিং জ্ঞান আবশ্যক।

নিচের বাক্সে আপনার মতামত লিখে জানান।

error: Content is protected !!