ভিডিও দেখে টাকা ইনকাম _ ১৪টি মোবাইল অ্যাপস ও ওয়েবসাইট

ভিডিও দেখে টাকা ইনকাম : ১৪টি মোবাইল অ্যাপস ও ওয়েবসাইট

Advertisement

আপনি যদি ভিডিও দেখে টাকা ইনকাম করতে পছন্দ করেন, তবে কেন এর জন্য অর্থ আয় করবেন না? অনলাইনে ভিডিও দেখে আয় করার বেস্ট ১৪টি মোবাইল অ্যাপস ও ওয়েবসাইট রয়েছে। যা আপনাকে ভিডিও এবং টিভি দেখার জন্য অর্থ প্রদান করবে। আপনি যদি আমাদের আজকের লেখাটির সম্পূর্ণ মনোযোগ দিয়ে পড়েন। এবং আপনার পছন্দের একটি ওয়েব সাইট অথবা অ্যাপস পছন্দ করে কাজ শুরু করেন, তাহলে এখান থেকে আপনি ভিডিও দেখার মাধ্যমে অর্থ উপার্জন করতে সক্ষম হবেন।

আপনার অতিরিক্ত সময়ে অনলাইনে ভিডিও দেখে টাকা ইনকাম করতে এই সাইটগুলি দেখুন।

অনলাইনে ভিডিও দেখে টাকা ইনকাম করার বেস্ট ১৪টি মোবাইল অ্যাপস ও ওয়েবসাইট এর মধ্যে আপনার জন্য কোন Mobile App ও Website সবচেয়ে প্রয়োজনীয়। বা কোন মোবাইল অ্যাপস ও ওয়েবসাইট আপনার ভালো লাগে, তা ঠিক করতে নীচের সাইটগুলির প্রত্যকটি একবার করে ভিজিট করে দেখুন।

ভিডিও দেখে টাকা ইনকাম _ মোবাইল অ্যাপস ও ওয়েবসাইট
ভিডিও দেখে টাকা ইনকাম _ মোবাইল অ্যাপস ও ওয়েবসাইট

অনলাইনে ভিডিও দেখে আয় করার জন্য প্রতিটি ওয়েবসাইটের আলাদা আলাদা নিয়ম বা বৈশিষ্ট্য  রয়েছে। সুতরাং অনলাইনে ভিডিও দেখে আয় করার জন্য আপনার কোন ওয়েবসাইটটি ভালো লাগছে। তা ঠিক করতে সবগুলো সাইট একবার করে পরিক্ষা করে দেখতে পারেন।

Swagbucks-

অনলাইনে অর্থোপার্জন করার অন্যতম সহজ উপায় হ’ল Swagbucks । ওয়ার্ল্ড নিউজ, স্পোর্টস হাইলাইটস এবং অন্যান্য থিমযুক্ত ভিডিও থেকে শুরু করে বিভিন্ন ভিডিও দেখার জন্য আপনি অর্থ উপার্জন করতে পারবেন। এমনকি স্পনসর করা ভিডিওগুলি দেখার জন্য অর্থ প্রদান করে থাকে Swagbucks ।

ভিডিও দেখার জন্য অর্থ প্রদানের পাশাপাশি আপনি ওয়েব সার্ফিং। এবং এমনকি অনলাইনে শপিংয়ের মাধ্যমেও অর্থোপার্জন করতে পারেন। অনলাইনে ছোট কাজ করে অর্থ উপার্জনের জন্য। Swagbucks সাইটটি খুবই জনপ্রিয় এবং অনেক পুরাতন একটি ওয়েবসাইট। 

InboxDollars: ভিডিও দেখে টাকা ইনকাম করতে সহজ সাইট –

InboxDollars আপনাকে দৈনিক ভিত্তিতে বিভিন্ন সংক্ষিপ্ত ভিডিও দেখে অর্থোপার্জনের অনুমতি দেয়। শীর্ষ ওয়েবসাইট Swagbucks এর মত জনপ্রিয় ওয়েবসাইটের মধ্যে একটি InboxDollars । আপনি বিভিন্ন জরিপ সমাপ্ত করে, অনলাইন গেমস খেলে এবং প্রচারমূলক অফারে সাইন আপ করে এই ওয়েবসাইট থেকে  অর্থোপার্জন করবেন।

InboxDollars থেকে প্রেরিত স্পনসর করা ইমেলগুলি খোলার জন্যও আপনি প্রতিদিন অর্থ উপার্জন করতে পারেন। আপনি Swagbucks এর বিকল্প হিসেবে এটি পছন্দ করতে পারেন। কারণ, আপনি এখানেও আপনি Swagbucks এর মতো কাজগুলো করে আয় করতে পারেন। এখানে অতিরিক্ত কিছু ফিচার রয়েছে। যেগুলো আপনার ইনকাম কে আরো বেশি বৃদ্ধি করতে সহায়তা করে। 

Perk.tv –

Perk.tv সাইটে আপনি কিছু সংক্ষিপ্ত ভিডিও দেখে অর্থ উপার্জন করতে পারেন। তবে এখানে অনলাইনে ভিডিও দেখে আয় করা ছাড়াও অনেকগুলো ভাল বিকল্প পদ্ধতি রয়েছে।

Perk.tv থেকে আয় করার কয়েকটি উপায়ের মধ্যে রয়েছে:

Advertisement

চলচ্চিত্র এবং অ্যাপের ট্রেইলারগুলি দেখা

জনপ্রিয় ভিডিও দেখা

পপ কুইজের উত্তর দেওয়া

ওয়েবসাইট ভিজিট করা

অনলাইনে কেনাকাটা

নতুন অ্যাপ্লিকেশন ডাউনলোড করা ইত্যাদি

National Consumer Panel –

National Consumer Panel হ’ল নীলসেন এবং আইআরআই-এর একটি যৌথ উদ্যোগ যা বিভিন্ন বিষয়ে মানুষের মতামত অনুসরণ করে। National Consumer Panel প্রাথমিকভাবে আপনার কেনা পণ্য স্ক্যান করে। আপনার শপিংয়ের অভ্যাসগুলি সন্ধান করার দিকে দৃষ্টি নিবদ্ধ করে।  তারা বিজ্ঞাপন প্রচার এবং অনলাইন থেকে আপনার ক্রয় করা বিভিন্ন পণ্য সম্পর্কে আপনার মতামত সংগ্রহ করতে ভিডিও জরিপও সরবরাহ করে।

National Consumer Panel দিয়ে অনলাইন উপার্জন শুরু করার জন্য, অ্যাপল বা অ্যান্ড্রয়েড ডিভাইস থাকা ভাল। মোবাইলের মাধ্যমে অনলাইন থেকে উপার্জন করার জন্য এটি একটি জনপ্রিয় ওয়েবসাইট আপনার জন্য হতে পারে। অনেকে আছেন যারা মোবাইলের মাধ্যমে অনলাইন থেকে অর্থ উপার্জন করতে চান। তারাই এই ওয়েবসাইট নির্বাচন করতে পারেন।

কিভাবে ভিডিও দেখে টাকা ইনকাম করা যায়?

Advertisement

এমন কিছু ওয়েবসাইট বা অ্যাপস রয়েছে যেগুলো থেকে মোবাইলের মাধ্যমে ভিডিও দেখে অথবা কম্পিউটার মাধ্যমে ভিডিও দেখে অনলাইন থেকে অর্থ উপার্জন করা সম্ভব। এখানে আমরা এমন কিছু উপায় সম্পর্কে আলোচনা করেছি যেগুলো আপনি অনুসরণ করলে অর্থ উপার্জন করতে পারবেন।

Advertisement

Watch Netflix –

সর্বাধিক জনপ্রিয় সাবস্ক্রিপশন ভিডিও স্ট্রিমিং পরিষেবা হিসাবে, Netflix গ্রাহকদের সঠিক সুপারিশ প্রদানের জন্য তাদের প্রোগ্রামিংটি দেখার জন্য এবং ট্যাগ করার জন্য এফিলিয়েট ইনকাম প্রদান করে।

Viggle –

Viggle এ আপনার প্রিয় টিভি শোগুলি দেখার জন্য অর্থ উপার্জনকে সহজ করে তোলে। নেটফ্লিক্স, অ্যামাজন বা হুলুতে টিভি দেখার সময় বা স্ট্রিমিংয়ের সময় আপনাকে যা করতে হবে তা হল “অ্যাপ্লিকেশনটিতে আলতো করে চাপ দিয়ে” ভিডিও দেখতে থাকবেন। এর জন্য আপনি প্রতি মিনিটে একটি প্লাস এবং কোনও বোনাস উপার্জন করবেন।

কিছু শো 10x বোনাস দেয়। যা আপনাকে প্রতি মিনিটে 10 পয়েন্ট উপার্জন করতে দেয়। ভিডিওগুলি মজাদার করার জন্য, Viggle শো-তে গেমস এবং আরও বেশি পয়েন্ট অর্জন করার জন্য আপনার বন্ধুদের সাথে ইন্টারঅ্যাক্ট করার সুযোগ দেয়। এমনকি Viggle আপনার বর্তমান পছন্দগুলি ছাড়াও নতুন শো দেখার জন্য অতিরিক্ত পয়েন্ট সরবরাহ করবে। Viggle দিয়ে দেখা শুরু করতে আপনার একটি অ্যান্ড্রয়েড বা অ্যাপল ডিভাইস প্রয়োজন।

Watch YouTube Videos –

এটি আপনাকে যেকোনও বিষয়ে একটি ভিডিও দেখতে দেয় ইউটিউব থেকে। ফলে Paid2YouTube ভিডিও দেখার জন্য এটি আপনাকে অর্থ প্রদান করবে।

আপনি তাদের ওয়েবসাইটে পোস্ট করা ইউটিউব ভিডিও দেখার জন্য অর্থ উপার্জন করতে আজকে জয়েন করুন। আপনার উপার্জনের সম্ভাব্যতা বাড়ানোর জন্য, ভিডিওগুলিতে রেটিং দেওয়ার জন্য সময় দিন এবং বিভিন্ন মন্তব্য করুণ। ইউটিউব চ্যানেলগুলিতে সাবস্ক্রাইব করুন।  এবং যোগদানের জন্য বন্ধুদেরও ইনভাই করুন।

Nielsen Digital Voice –

বর্তমানে যেহেতু অনেক পরিবার টিভি এর পরিবর্তে অনলাইনে টিভি শো এবং ভিডিও শুরু করছেন তার জন্য এই চাহিদাকে আরও মজাদার করতে Nielsen Digital Voice আপনাকে 8. Nielsen অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করে আপনার কম্পিউটার বা মোবাইল ডিভাইসে ইনস্টল করার মাধ্যমে আপনি অনলাইনে জনপ্রিয় কি কি দেখছেন তা বিশ্বকে জানানোর সুযোগ দেয়।

ভিডিও দেখার জন্য পুরষ্কার অর্জনের পাশাপাশি আপনি আপনার অতিরিক্ত ওয়েব ভিজিটরের জন্যও পুরস্কৃত হবেন।

Nielsen TV Ratings – ভিডিও দেখে টাকা ইনকাম

আপনি যদি এখনও তিহ্যবাহী টেলিভিশন দেখেন, আপনি Nielsen TV Ratings এর পরিবার হয়েও অর্থোপার্জন করতে পারেন।

যদিও এটি একটি আপনার জন্য উত্তেজনাপূর্ণ সুযোগ হতে পারে, অংশগ্রহণকারীদের এলোমেলোভাবে বেছে নেওয়া হয়, এবং কোনও আবেদন প্রক্রিয়া নেই। একটি জয়েন করার জন্য আপনাকে আপনার মেইল দিয়ে রেজিষ্ট্রেশন করার পর মেলবক্সটি দেখতে হবে। আপনি যদি নির্বাচিত হন তবে তারা আপনার প্রচেষ্টার জন্য আপনাকে অর্থ প্রদান করবে।

Advertisement

Slidejoy –

আপনি যদি আপনার স্মার্টফোনে ইন্টারেক্টিভ বিজ্ঞাপনগুলি উপভোগ করেন তবে Slidejoy কে একবার চেষ্টা করে দেখুন।

Slidejoy একটি বিজ্ঞাপন প্রদর্শন করবে যখন আপনি আপনার ফোনটি পাসকোড স্ক্রিনে আনলক করবেন। আপনার থাম্বটি ডানদিকে স্লাইডিং বিজ্ঞাপনটিকে বরখাস্ত করবে যখন বাম দিকে স্লাইডিং বিজ্ঞাপনটিকে জড়িত করবে এবং বিজ্ঞাপনের সাথে ইন্টারঅ্যাক্ট করতে আপনাকে বিজ্ঞাপনদাতার ওয়েবসাইটে নিয়ে যাবে।

এই বিজ্ঞাপনগুলির মধ্যে ইউটিউব ভিডিও দেখা, বিজ্ঞাপনদাতার ওয়েবসাইট ব্রাউজ করা, ডিজিটাল কুপন সক্রিয় করা, বা গুগল প্লে ক্রেডিট অর্জন করা অন্তর্ভুক্ত থাকতে পারে । ন্যায্যতা নিশ্চিত করতে, আপনি যদি বিজ্ঞাপন গুলো আপনার মোবাইলে দেখানোর সুযোগ দেন তবে আপনি অনেক ভালো পরিমাণ উপার্জন করতে পারবেন। আপনি বন্ধুদের শেয়ার করে এবং আপনার ফেসবুক অ্যাকাউন্ট লিঙ্ক করার জন্য পয়েন্ট অর্জন করেও আয় করতে পারেন।

আপাতত Slidejoy কেবল অ্যাপল এবং অ্যান্ড্রয়েড স্মার্টফোনে ব্যবহার করা যায়। Slidejoy ট্যাবলেটকে সামঞ্জস্যপূর্ণ করার পরিকল্পনা রয়েছে তাদের।

QuikRewards –

আরেকটি সাইট যা আপনাকে ভিডিও দেখার এবং অন্যান্য অনলাইন টাস্কগুলি সম্পন্ন করার জন্য অর্থোপার্জনের অনুমতি দেয় তা হ’ল QuikRewards । অনলাইন সম্প্রদায়ের অনেক লোক QuikRewards কে বেশি পছন্দ করেন কারণ ইউএস, কানাডা এবং যুক্তরাজ্যের বাসিন্দাদের জন্য এখানে সদস্যপদ খোলা রয়েছে।

ভিডিও দেখার পাশাপাশি, আপনি কমপক্ষে তিনটি দৈনিক সার্ভে, ইমেলগুলি পড়া এবং একটি দৈনিক শপিংয়ের সুযোগ সহ অতিরিক্ত অর্থোপার্জনের সুযোগ পাবেন।

AppNana –

AppNana আপনাকে বিভিন্ন অ্যাপ্লিকেশন ডাউনলোড এবং পরীক্ষার জন্য অর্থ প্রদান করে। বেশিরভাগ অ্যাপ্লিকেশন আপনাকে গেমস খেলতে অর্থ দিতে পারে তবে নন-গেমিং অ্যাপস এবং অর্থ প্রদানের বিজ্ঞাপনও রয়েছে। আপনি অ্যামাজন, আইটিউনস, গুগল প্লে এবং এক্সবক্স গিফ্ট কার্ডের জন্য যে পরিমাণ তৎপরতা অর্জন করতে পারেন তার প্রতিটি ক্রিয়াকলাপের জন্য আপনি “নানাস” উপার্জন করবেন।

CreationsRewards –

CreationsRewards আপনাকে ভিডিও দেখতে এবং অনলাইনে কেনাকাটা করতে, সার্ভে করতে, ওয়েবসাইট ভিজিট করতে, গেমস খেলতে এবং বন্ধুদের রেফার করার জন্য অর্থ প্রদান করে। আপনার পুরষ্কারের পয়েন্টগুলি গিফট কার্ড এবং পেপালের মাধ্যমে উড্রো করতে পারেন। এখানে নতুন সদস্যরা $5 ডলার সাইনআপ বোনাসও উপার্জন করতে পারে।

SendEarnings –

SendEarnings হল আরেকটি জনপ্রিয় ওয়েবসাইট যা আপনাকে জরিপ গ্রহণ, শপিং, ডিজিটাল কুপন খালাস এবং ওয়েবে অনুসন্ধানের পাশাপাশি অনলাইনে ভিডিও দেখার জন্য অর্থ প্রদান করে। আপনি নগদ অর্থ উপার্জন করবেন এবং সাইন আপ করার জন্য আপনি প্রথম 5 ডলার উপার্জন করতে পারবেন। এটিও আপনাকে ভিডিও দেখার জন্য অর্থ প্রদান করে।

Advertisement

ভিডিও দেখে টাকা ইনকাম সারাংশ –

অনলাইনে ভিডিও দেখে টাকা ইনকাম করার বেস্ট ১৪টি মোবাইল অ্যাপস ও ওয়েবসাইট নিয়ে আপনাদের সাথে আলোচনা শেষ করলাম। আপনি যে কোনও জায়গা থেকে ভিডিও দেখার জন্য অর্থ উপার্জন করতে পারেন। বাড়ি থেকে বা জনসাধারণের জায়গায় গিয়ে অর্থোপার্জন করা সম্ভব। আপনার যদি স্মার্টফোন থাকে তবে আপনি কোন জায়গায় যেতে যেতে অর্থোপার্জনও করতে পারেন।

ভিডিও এবং সিনেমা দেখার মাধ্যমে আপনি কীভাবে অর্থ উপার্জন করতে পারবেন, তা জানার জন্য এটি মজার একটি লেখা ছিল। আপনার কি মনে হয়?

আপনি কি টেলিভিশন বা ভিডিও দেখে অর্থোপার্জন করেছেন? যদি তা হয় তবে আমাকে নীচে আপনার অভিজ্ঞতাটি জানান।

Advertisement

Md thouhidul islam tawhid - seo and digital marketing

একজন ইলেক্ট্রিক্যাল বিষয়ে ডিপ্লোমা ইঞ্জিনিয়ার হিসেবে সবসময় টেকনোলজি কে অগ্রাধিকার দিতে ভালোবাসি। প্রযুক্তির সাথে এগিয়ে যেতে ও নিজেকে সবসময় আপডেট রাখার জন্য নিয়মিত প্রযুক্তিগত জ্ঞান নিজে অর্জনের পাশাপাশি অন্যদের সাথে শেয়ার করাতে ভালো লাগে। সময় পেলে প্রযুক্তি, ব্যবসা, মার্কেটিং বিষয়ে লিখতে চেষ্টা করি। পেশা যাই হোক, তা হতে লাভবান হতে চাইলে ব্যবসা ও মার্কেটিং জ্ঞান আবশ্যক।

নিচের বাক্সে আপনার মতামত লিখে জানান।