গ্রামীণফোন ইন্টারনেট প্যাকেজ 2021 | GP internet offer | GP Internet Package

বর্তমানে জনপ্রিয় গ্রামীণফোন ইন্টারনেট প্যাকেজ (gp internet offer) গুলো জানার জন্য আমাদের এই লিখাটি আপনাকে সাহায্য করবে। যদি আপনি একজন জিপি সিম ব্যবহারকারী হয়ে থাকেন, তাহলে অবশ্যই আপনার লেখাটির মনযোগ দিয়ে পড়া উচিত। এই লেখার মধ্যে আমরা Grameenphone Internet Package গুলোর বিস্তারিত আলোচনা আপনাদের জন্য শেয়ার করব।

এখানে আপনি খুব সময় ব্যয় করে গ্রামীনফোনের ইন্টারনেট অফার সম্পর্কে জানতে পারবেন। আমরা ইতিমধ্যেই জিপি ইন্টারনেট (gp internet offer) সম্পর্কিত একটি আর্টিকেল প্রকাশ করেছি। যদি আপনি জিপি ইন্টারনেট অফার সম্পর্কে জানতে চান, তাহলে অবশ্যই আমাদের পূর্বের লিখাটি পড়ে ফেলতে পারেন।

যেন আপনি জিপি ইন্টারনেট সম্পর্কে ভালো একটি অভিজ্ঞতা অর্জন করতে পারেন। এবং কম টাকায় ১ জিবি গ্রামীণফোন ইন্টারনেট ব্যবহার করতে পারেন।

গ্রামীণফোন ইন্টারনেট প্যাকেজ সমূহ | gp internet offer

গ্রামীনফোনের বিভিন্ন রকমের প্যাকেজ রয়েছে। মাসিক প্যাকেজ, দৈনিক ও সাপ্তাহিক প্যাকেজ। এভাবে করে গ্রামীণফোন বিভিন্ন রকমের প্যাকেজ গ্রাহকদেরকে সরবরাহ করে থাকেন। এক্ষেত্রে আমরা আপনাদের সুবিধার জন্য গ্রামীনফোনের সকল প্যাকেজ (Grameenphone Internet Package) গুলোর তালিকা এখানে যুক্ত করে দিব।

Advertisement
গ্রামীণফোন ইন্টারনেট প্যাকেজ
গ্রামীণফোন ইন্টারনেট প্যাকেজ

যেন আপনারা গ্রামীণফোনের বর্তমান প্যাকেজ গুলো সম্পর্কে জানতে পারেন এবং সেগুলো ক্রয় করতে পারেন। গ্রামীণফোন ইন্টারনেট প্যাকেজ (Grameenphone Internet Package) সম্পর্কে আপনারা খুব সহজে এখান থেকে জানতে পারবেন। আপনারা যদি এই সম্পর্কিত আরো বিস্তারিত জানতে চান, তাহলে আপনারা আমাদেরকে প্রশ্ন করতে পারেন? ইতিমধ্যে আমরা এয়ারটেল ইন্টারনেট অফার নিয়ে একটি আর্টিকেল প্রকাশ করেছি।

আপনি যদি এয়ারটেল ব্যবহারকারী হয়ে থাকেন, তাহলে এয়ারটেল সিমের অফার গুলো কিভাবে যাচাই করবেন? সে বিষয়টি দেখার জন্য আপনারা আমাদের পূর্বের এয়ারটেল সম্পর্কিত লেখা টি পড়তে পারেন। পাশাপাশি আপনি যদি একজন ব্যবহারকারী হয়ে থাকেন, রবি সিমের ইন্টারনেট কিভাবে আপনি সম্পূর্ণ ফ্রিতে ব্যবহার করবেন? সে বিষয়টি আমরা দেখিয়েছি।

যদি আপনি সে বিষয়ে আগ্রহী হয়ে থাকেন, তাহলে এ সম্পর্কিত আমাদের পূর্বের আর্টিকেলটি পড়ে ফেলতে পারেন। যেন আপনি রবি ইন্টারনেট অফার সম্পর্কে একটি ধারণা অর্জন করতে পারেন।

আনলিমিটেড রোমিং প্যাকেজ সমূহ | Grameenphone Unlimited Roaming Internet Package

এটি অসাধারণ লাগে আমার। যদি গ্রামীণফোন ব্যবহারকারী হয়ে থাকেন, তাহলে আপনি গ্রামীণফোনের আনলিমিটেড ইন্টারনেট ব্যবহার করার সুবিধা পাবেন। এক্ষেত্রে আপনি যদি ওয়াইফাই এবং ব্রডব্যান্ড লাইন ব্যবহার করে থাকেন, তাহলে অবশ্যই আপনারা জানেন মাসজুড়ে আপনি আনলিমিটেড ইন্টারনেট ব্যবহার করার সুবিধা পেয়ে থাকেন।

Advertisement

ঠিক একই রকম গ্রামীণফোনের আনলিমিটেড প্যাকেজ গুলোতে এই সুবিধা পাবেন। Unlimited Grameenphone Internet ব্যবহার করতে দ্রুত চলে আসুন জিপি নেটওয়ার্কে। এক্ষেত্রে আপনি যদি মাসিক প্যাকেজ ক্রয় করে ১ জিবি ব্যবহার করেন, তাহলেও কোন সমস্যা নাই। অথবা আপনি যদি ১০০০ জিবি ব্যবহার করতে পারেন, তাহলেও সমস্যা নাই।

অর্থাৎ আপনি ইচ্ছামত পুরো মাস জুড়ে ইন্টারনেট ব্যবহার করতে পারবেন। যদি আপনি গ্রামীণফোনের আনলিমিটেড প্যাকেজ গুলো ক্রয় করে থাকেন। আশা করছি, এই প্যাকেজ গুলো আপনাদের পছন্দ হবে। নিচে আমরা প্যাকেজগুলোর একটি তালিকা যুক্ত করে দিয়েছি। যেন আপনারা খুব সহজেই প্যাকেজগুলো সম্পর্কে জানতে পারেন। এবং আপনারা এগুলো ব্যবহার করতে পারেন।

Internet Packages NameInternet Offers InfoValidity or Duration TimeTotal Cost or Taka
একদিনের আনলিমিটেড ইন্টারনেটইচ্ছে মতো ডাটাএক দিন৯৯
৭ দিনের আনলিমিটেড ইন্টারনেট ইচ্ছে মতো নেট ৭ দিন মেয়াদ৫৯৯ মাত্র
১ মাসের জন্য আনলিমিটেড ইন্টারনেটUnlimited data ৩০ দিন মেয়াদ থাকবে২৫৯৯ টাকা
Grameenphone Unlimited Roaming Internet
Grameenphone Unlimited Roaming Internet

গ্রামীনফোন ইন্টারনেট ভলিউম প্যাক

এখন আমরা গ্রামীণফোন ভোলিয়াম ইন্টারনেট প্যাকেজ গুলোর তালিকা এখানে যুক্ত করে দিচ্ছি। আপনি যদি গ্রামীণফোন ভলিয়ম প্যাকেজসমূহ থেকে কোন ইন্টারনেট প্যাকেজ ক্রয় করেন, তাহলে হয়তো আপনাকে একটু বেশি টাকা পেমেন্ট করতে হবে। যদি আপনি কম টাকায় ইন্টারনেট প্যাকেজ ক্রয় করতে চান, তাহলে অবশ্যই আপনাকে গ্রামীনফোনের অফার গুলো যাচাই করতে হবে।

আমরা নিচের গ্রামীনফোনের অফার সম্পর্কিত যে প্যাকেজ রয়েছে। সেই ইন্টারনেট প্যাকেজ গুলো কে যুক্ত করে দেবো। যেন আপনি সেই গ্রামীনফোনের অফার গুলো উপভোগ করতে পারেন। তবে অনেক ক্ষেত্রে গ্রামীণফোনের যদি অফার না থাকে, তাহলে এই ভলিউম প্যাকগুলো আপনি ব্যবহার করতে পারেন।

Advertisement

যেহেতু এগুলো গ্রামীণফোন থেকে সব সময় নির্দিষ্ট করা থাকে। এজন্য আপনি প্যাকেজগুলোর কোডগুলো যদি মনে রাখেন অথবা প্যাকেজগুলো যদি ক্রয় করতে চান, তাহলে খুব সহজেই ক্রয় করতে পারবেন। এর জন্য আপনাকে বেশি সমস্যা সম্মুখীন হতে হবে না।

সুতরাং আপনি যদি সহজে ক্রয় করতে চান, তাহলে আপনাকে গ্রামীনফোনের অফিসের ওয়েবসাইট অথবা আপনাকে সরাসরি গ্রামীণফোন অ্যাপ ডাউনলোড করতে হবে। এখন আমরা নিচে দেখে নিব গ্রামীণফোনের প্যাকেজ গুলোর তালিকা।

গ্রামীনফোন ইন্টারনেট ভলিউম প্যাক
গ্রামীনফোন ইন্টারনেট ভলিউম প্যাক

ভলিউম প্যাক ক্রয় করতে ভিজিট করুন: ভলিউম প্যাক

গ্রামীণফোন ইন্টারনেট প্যাকেজ | অফার যুক্ত প্যাকেজ সমূহ | gp internet offer

Advertisement

গ্রামীণফোন বেশি বেশি ইন্টারনেট ব্যবহার করতে আগ্রহী করার জন্য এবং তাদের গ্রাহকদেরকে বিভিন্ন রকমের সুবিধা প্রদান করার জন্য। তারা কম দামে ইন্টারনেট ব্যবহার করার সুবিধা দিয়ে ইন্টারনেট বিক্রয় করার চেষ্টা করে থাকেন। আপনি যদি গ্রামীনফোনের ইন্টারনেট ব্যবহার করে থাকেন, তাহলে অবশ্যই হাইস্পিড ইন্টারনেট সার্ভিস উপভোগ করতে পারবেন।

Advertisement

এক্ষেত্রে গ্রামীণফোন যেন আপনি ব্যবহার করতে আগ্রহী হন এবং তাদের ইন্টারনেট সেবার জন্য আপনি মজা গুলো উপভোগ করতে পারেন। সেজন্য আপনাকে কম দামে বিভিন্ন অফার ইন্টারনেট প্যাকেজ সরবরাহ করে থাকেন।

Grameenphone Internet Package সম্পর্কে যদি আপনি আরো বিস্তারিত জানতে চান, তাহলে কমেন্ট করে আমাদেরকে জানাতে পারেন। যেখানে আমরা গ্রামীনফোনের অফার সম্পর্কিত যতগুলো ইন্টারনেট প্যাকেজ রয়েছে। সেগুলোর তালিকায় যুক্ত করে দিচ্ছি। এখানে গ্রামীণফোন অফার সম্পর্কিত ইন্টারনেট প্যাকেজ গুলোর তালিকা দেখতে পাচ্ছেন।

গ্রামীণফোন ইন্টারনেট প্যাকেজ gp internet offer
গ্রামীণফোন ইন্টারনেট প্যাকেজ gp internet offer

অফার যুক্ত প্যাকেজ সমূহ ক্রয় করুন: GP Internet

গ্রামীণফোন ইন্টারনেট প্যাকেজ | gp internet offer

আমাদের বিডি ব্লগের সম্মানিত পাঠক, আপনারা যদি আমাদের এই লেখাগুলো পছন্দ করে থাকেন, তাহলে অবশ্যই সোশ্যাল মিডিয়াতে শেয়ার করতে পারেন। এবং গ্রামীণফোন ইন্টারনেট প্যাকেজ সম্পর্কে আপনার বন্ধুদেরকে জানিয়ে দিতে পারেন। আমরা পরবর্তীতে এই বিষয়গুলো নিয়ে আরও বিস্তারিত আলোচনা করব।

Advertisement

ইতিমধ্যে আমরা জিপি ইন্টারনেট অফার (gp internet offer) নিয়ে যেহেতু আলোচনা করেছি। তাই এই বিষয় সম্পর্কে জানতে আমাদের লেখাগুলো পড়তে পারেন। যারা অন্যান্য অপারেটরের ব্যবহারকারী রয়েছেন, যেমন রবি এবং এয়ারটেল ব্যবহারকারীরা। আপনারা চাইলে আপনারা আমাদের আগের আর্টিকেলগুলো পড়তে পারেন।

কারণ, এখানে আমরা রবি এবং এয়ারটেল সম্পর্কে অনেক কিছুই টিপস এবং ট্রিকস শেয়ার করেছি। তবে পরবর্তীতে আমরা যারা টেলিটক গ্রাহক রয়েছে, টেলিটক গ্রাহকদের জন্য কিছু আর্টিকেল লিখার চেষ্টা করবো।

যেহেতু টেলিটক এখনো বাংলাদেশের মধ্যে ভাল সার্ভিস দিতে সক্ষম হচ্ছে না। এজন্য আমরা টেলিটক সম্পর্কিত কোন কোন আর্টিকেল প্রকাশ করেনি। কারণ গ্রাম অঞ্চল গুলোতে টেলিটক সিম এখনো ব্যবহার করে কোন সুবিধা উপভোগ করা যায় না।

Advertisement
bdbloq site icom

একজন ইলেক্ট্রিক্যাল বিষয়ে ডিপ্লোমা ইঞ্জিনিয়ার হিসেবে সবসময় টেকনোলজি কে অগ্রাধিকার দিতে ভালোবাসি। প্রযুক্তির সাথে এগিয়ে যেতে ও নিজেকে সবসময় আপডেট রাখার জন্য নিয়মিত প্রযুক্তিগত জ্ঞান নিজে অর্জনের পাশাপাশি অন্যদের সাথে শেয়ার করাতে ভালো লাগে। সময় পেলে প্রযুক্তি, ব্যবসা, মার্কেটিং বিষয়ে লিখতে চেষ্টা করি। পেশা যাই হোক, তা হতে লাভবান হতে চাইলে ব্যবসা ও মার্কেটিং জ্ঞান আবশ্যক।

বাক্সে আপনার মতামত লিখে জানান