জিপি ইন্টারনেট অফার ২০২১ সকল আপডেট ও GP Offer Check

জিপি ইন্টারনেট অফার চেক করার সকল পদ্ধতি এবং কিভাবে আপনি জিপি ইন্টারনেট অফার গুলো যাচাই করবেন? এবং আপনি জিপি মোবাইল অ্যাপসটি কিভাবে ব্যবহার করবেন? কিভাবে ইন্টারনেটের অফার গুলো কে লুকিয়ে নিবেন? সে বিষয় গুলো আজকের লেখা থেকে আপনি সহজেই জানতে পারবেন। যদি আপনি একজন গ্রামীণফোন সিম ব্যবহারকারী হয়ে থাকেন।

অর্থাৎ জিপি ব্যবহারকারী হয়ে থাকেন, তাহলে আপনার জন্য এই পোস্টের টিপস গুলো খুবই গুরুত্বপূর্ণ। এখানে আমরা আপনার জন্য খুবই আকর্ষণীয় কিছু অফার সম্পর্কে আলোচনা করব। এবং প্রয়োজনীয় যে সকল জিপি আপডেট রয়েছে, সেগুলো নিয়ে আমরা এখানে আলোচনা করব। যেন আপনারা একজন গ্রামীণফোন ব্যবহারকারী হিসেবে এখান থেকে লাভবান হতে পারেন।

সম্মানিত পাঠক, আমরা এই পেজটি নিয়মিত আপডেট করতে থাকব। আপনারা এই পেজ এর মাধ্যমে গ্রামীনফোনের সকল অফারগুলো জানতে পারেন। জিপি ইন্টারনেট অফার নিয়ে অনেকেই বিশেষ করে গুগল এর মধ্যে সার্চ করে থাকেন।

জিপি ইন্টারনেট অফার | GP Offer Check
জিপি ইন্টারনেট অফার | GP Offer Check

আপনারা যদি গ্রামীণফোন অফার সম্পর্কে সহজে বুঝতে চান, তাহলে এই পেজটি আপনার সেভ করে রাখতে পারেন। অথবা আপনার ফেসবুকে শেয়ার করে রাখতে পারেন। যেন আপনি সব সময় এই পেজটি ভিজিট করে জিপির সকল অফার সম্পর্কে জানতে পারেন।

Advertisement

জিপি ইন্টারনেট অফার এর জনপ্রিয়তা

গ্রামীণফোন হচ্ছে বাংলাদেশের মধ্যে সবচেয়ে শক্তিশালী ইন্টারনেট সরবরাহকারী প্রতিষ্ঠান। আপনি যদি গ্রামীনফোনের ইন্টারনেট ব্যবহার করে থাকেন, তাহলে সবসময় হাইস্পিড ইন্টারনেট উপভোগ করতে পারবেন। এজন্য জিপি ইন্টারনেট অফার নিয়ে অনলাইনের মধ্যে অনেক বেশি আলোচনা হয়ে থাকে।

এক্ষেত্রে আপনিও যদি জিপি ইন্টারনেট অফার সম্পর্কে জানতে চান, তাহলে আমাদের এই পেজটি আপনারা সবসময় ভিজিট করতে পারেন। এখানে আমরা আপনাদের জন্য আপডেট সকল অফার নিয়ে আলোচনা করব এবং পেজটির নিয়মিত আপডেট করতে থাকব। আপনারা এখান থেকে সকল আপডেট গুলো পেতে থাকবেন।

যেহেতু জিপি বাংলাদেশের মধ্যে শক্তিশালী ইন্টারনেট সরবরাহ করতে সক্ষম এবং তারা তাদের গ্রাহকদের কে সবসময় ভাল ভাল অফার দিয়ে আনন্দিত করতে থাকে। এজন্য আপনারা চাইলে জিপির সংযোগগুলো সবসময় একটিভ রাখতে পারেন।

গ্রামীণফোনের মোবাইল অ্যাপস ব্যবহার করে,

কিভাবে এখান থেকে লাভবান হতে পারবেন? এবং কম দামে বেশি ইন্টারনেট কিভাবে ব্যবহার করতে পারবেন? সে বিষয়ে বিস্তারিত জানতে পারবেন আমাদের এই লেখার মাধ্যমে।

Advertisement

জিপি বিভিন্ন দিবস কে টার্গেট করেই গ্রাহকদেরকে বেশি ইন্টারনেট অফার প্রদান করে থাকেন। পাশাপাশি তারা সারা বছরের মধ্যে বিভিন্ন রকম অফার প্রদান করেন। যে অফারগুলোর আপডেট তাদের গ্রাহকরা সব সময় পাইনা। কিন্তু গ্রাহকরা যদি এই আপডেট গুলো সব সময় পেয়ে থাকে, তাহলে তারা এই অফার গুলো সঠিক সময়ে সঠিকভাবে ব্যবহার করতে পারবে।

এজন্য আমরা এখানে এই উদ্যোগটি গ্রহণ করেছি। যেন আপনার জিপি ইন্টারনেট অফার সম্পর্কে জানতে পারেন। মূল কারণ হচ্ছে, যেহেতু এরা এই ধরনের অনেকগুলো লোভনীয় অফার দিয়ে থাকেন এবং শক্তিশালী ইন্টারনেট সরবরাহ করে থাকে। এজন্য জিপি গ্রাহকদের কাছে অনেক বেশি জনপ্রিয় হয়ে উঠেছে।

আপনি যদি একজন জিপি গ্রাহক হয়ে থাকেন, তাহলে অবশ্যই জিপি ইন্টারনেটের স্পিড আপনি উপভোগ করতে সক্ষম হচ্ছেন। যদি আপনি এই বিষয়ে আরও বিস্তারিত জানতে চান, তাহলে জিপির অফিসিয়াল ওয়েবসাইট ভিজিট করতে পারেন। তাদের অফিসিয়াল ওয়েবসাইটে জিপি ইন্টারনেট সম্পর্কে আরও বিস্তারিত দেওয়া আছে। যেগুলো আপনাকে জিপি ইন্টারনেট সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে সহায়তা করবে।

জিপি ইন্টারনেট অফার দেখার নিয়ম

আমরা যদি ইন্টারনেট অফার গুলো ব্যবহার করতে চাই, তাহলে আমাদেরকে প্রথমেই ইন্টারনেট অফার গুলো কিভাবে যাচাই করতে হয়? সে বিষয়ে জানতে হবে। যদি আমরা জিপি ইন্টারনেট অফার কিভাবে যাচাই করতে হয়? সে বিষয়ে না জানি। তাহলে কিন্তু অফার গুলো ব্যবহার করার জন্য আমরা সুবিধাগুলো পাবো না।

Advertisement

এজন্য আমরা প্রথমেই জেনে নিব, কিভাবে প্রথমে আমরা জিপির অফার গুলো যাচাই করতে পারব? এবং সেরা অফারগুলো কিভাবে নির্বাচন করতে পারব? সে বিষয়ে। যদি আপনারা একটু ধৈর্য্য নিয়ে লেখাটা একটু পড়েন, তাহলে বুঝতে পারবেন এই লিখাটি পড়ার জন্য গুরুত্ব সম্পর্কে। যারা জিপি নেটওয়ার্ক ইউজ করে থাকেন, তাদের জন্য আসলে লেখাটা খুবই গুরুত্বপূর্ণ। এখানে জিপি ইন্টারনেট অফার সম্পর্কে বিস্তারিত জানতে পারবেন।

পাশাপাশি অনেকগুলো টিপস ট্রিক্স জেনে যেতে পারবেন। আপনি জিপি থেকে ফ্রি ইন্টারনেট ব্যবহার করতে পারেন। কোনো টাকা ইনভেস্ট না করে, কিভাবে ইন্টারনেট ব্যবহার করতে পারেন? এবং কম টাকার মধ্যে কিভাবে ভাল ইন্টারনেট প্যাকেজ গুলো ক্রয় করতে পারেন? এবং

আনলিমিটেড ইন্টারনেট প্যাকেজ গুলো আপনি কিভাবে ব্যবহার করবেন? সে বিষয়ে পুরোপুরি একটা ধারণা এই লেখার মধ্যে শেয়ার করব। যেন আপনারা জিপি ইন্টারনেট অফার সম্পর্কে জানার পরে। এগুলোকে সঠিকভাবে ব্যবহার করে এনজয় করতে পারেন।

*121# ডায়াল করে গ্রামীণফোনের ইন্টারনেট অফার চেক

যাদের স্মার্টফোন থাকেনা তাদেরকে মেনুয়ালি জিপি অফার গুলো চেক করতে হয়। এক্ষেত্রে ম্যানুয়াল পদ্ধতিতে অফার গুলো চেক করার জন্য আপনাকে একটি কোড ডায়াল করতে হবে। কোডটি হচ্ছে *121#।

Advertisement

এটি ডায়াল করার পর আপনাকে অনেকগুলো মেনু দেখাবে। এখান থেকে আপনার ইন্টারনেট অফার এর মেনুটি নির্বাচন করতে হবে। এই কোডটি ডায়াল করে চাইলে আপনি আপনার জিপি ইন্টারনেট ব্যালেন্স যাচাই করতে পারবেন। এবং আপনার মেইন ব্যালেন্স কত রয়েছে? সেটাও আপনি যাচাই করতে পারবেন। যদি আপনার বাটন মোবাইল থাকে।

অর্থাৎ আপনার কাছে যদি স্মার্টফোন না থাকে,

যে কোনো ফোনের মধ্যে কোড ডায়াল করে অফার যাচাই করতে পারেন। গ্রামীণফোনের একটা অ্যাপস রয়েছে। আপনি যদি অ্যাপ ব্যবহার করতে না পারেন, তাহলে আপনি ম্যানুয়াল পদ্ধতিতে এভাবেই জিপির সকল অফার এবং ব্যালেন্স যাচাই করতে পারেন। এক্ষেত্রে যারা ম্যানুয়ালি অফারগুলো যাচাই করবেন, তারা কিন্তু সবগুলো জিপির অফার সম্পর্কে জানতে পারবেন না।

যদি অসাধারণ সব অফার সম্পর্কে সবসময় আপডেট থাকতে হয় এবং এগুলো সম্পর্কে জানতে চান, তাহলে আপনাকে অবশ্যই জিপির অফিসিয়াল যো অ্যান্ড্রয়েড অ্যাপস টি রয়েছে। সেই অ্যাপটি আপনাকে ব্যবহার করতে হবে। এতে সব সময় বিভিন্ন অফারের আপডেট দেওয়া হয়। গ্রাহকরা এখান থেকে খুব সহজেই অফার গুলো ব্যবহার করতে পারেন।

পরবর্তীতে আমরা মোবাইল অ্যাপস এর সুবিধা নিয়ে আলোচনা করব। এবং এর মধ্যে কিভাবে জিপি ইন্টারনেট অফার যাচাই করবেন? সে বিষয়ে আমরা আলোচনা করবো। যদি জিপি কোড ডায়াল করে ডাটা প্যাক ক্রয় করেন, তাহলেও অনেকগুলো অফার পাবেন। তবে অনেক বেশি আকর্ষণীয় অফার গুলোর সন্ধান পাওয়ার জন্য আপনাকে অ্যাপস ব্যবহার করতে হবে।

Advertisement

যদি আপনি বাটন মোবাইল ব্যবহার করে থাকেন, তাহলে আরো বিভিন্ন অফার সম্পর্কে জানতে আমাদের এই পেজটি আপনি আপনার ফেসবুকে অথবা আপনি ব্রাউজারে সেভ করে রাখতে পারেন। কারণ, এই পেজের মধ্যে আমরা জিপির বিভিন্ন অফার কোড শেয়ার করতে থাকবো। যেন আপনারা জিপি ইন্টারনেট অফার গুলো খুব সহজেই উপভোগ করতে পারেন।

অ্যাপসের মাধ্যমে জিপি ইন্টারনেট অফার চেক

Advertisement

গ্রামীণফোনের আকর্ষণীয় সব অফার গুলো সন্ধান জানার জন্য। আপনি জিপি মোবাইল অ্যাপটি ব্যবহার করতে পারেন। এই মোবাইল অ্যাপটি প্রথমে ব্যবহার করার জন্য আপনাকে আপনার স্মার্ট ফোনে ইন্সটল করে নিতে হবে। এই অ্যাপটি ইনস্টল করার জন্য আপনি সরাসরি প্লে স্টোরে গিয়ে জিপি অ্যাপ লিখে সার্চ করতে পারেন অথবা গ্রামীণফোন অ্যাপ্লিকেশনস করতে পারেন। তাহলে আপনি এই এপটি পেয়ে যাবেন।

অ্যাপটি পাওয়ার পর আপনাকে ইনস্টল করে নিতে হবে। সহজে জিপি ইনস্টল করার জন্য আমি একটি লিংক দিয়ে দিচ্ছি। আপনারা “জিপি অ্যাপস ইনস্টল” বাটনে ক্লিক করলেই সরাসরি প্লে স্টোরে চলে যাবেন। এবং সেখান থেকে আপনারা জিপি এই অ্যাপসটি ইন্সটল করে নিতে পারবেন আপনার মোবাইল ফোনে।

জিপি অ্যাপস ইনস্টল

Advertisement

আপনার মোবাইল ফোনে গ্রামীণফোনের অ্যাপসটি যদি প্রথম বার অ্যাপ ইন্সটল করে থাকেন, তাহলে আপনি প্রায় ১ জিবির মত ইন্টারনেট সম্পূর্ণ ফ্রীতে পাবেন। এই ইন্টারনেট গুলো আপনি মজা নিয়ে ব্যবহার করতে পারবেন ইচ্ছামত। অর্থাৎ প্রথমবার ইনস্টলার এক্ষেত্রে আপনি যে ১ জিবি ইন্টারনেট বা গিফট কয়েন পাবেন। সেটার জন্য আপনাকে কোন টাকা পেমেন্ট করতে হবে না।

এখন আপনি যদি আগে এই এপ্লিকেশনটি ইন্সটল করে থাকেন,

তাহলে কিন্তু আপনি আর সেই বোনাস পাবেন না। অর্থাৎ প্রথমবার ইন্সটল করলে আপনি ইন্টারনেট বা গিফট কয়েন অফার গ্রহণ করতে পারবেন।

আপনি যদি জিপির মোবাইল অ্যাপস আপনার মোবাইলে ইন্সটল করে থাকেন। এখন আপনি আপনার সেই জিপি অ্যাপটাতে আপনার মোবাইল নাম্বার দিয়ে রেজিস্ট্রেশন করুন। রেজিস্ট্রেশন করার জন্য অ্যাপটি ওপেন করে আপনার মোবাইল নাম্বার দিয়ে অথবা জিপি আইডি দিয়ে লগইন করতে পারেন।

জিপি আইডি দিয়ে লগইন
জিপি আইডি দিয়ে লগইন

এক্ষেত্রে জিপি আইডি দিয়ে লগইন করা হচ্ছে সবচেয়ে সহজ একটি পদ্ধতি। জিপি আইডি বলতে আপনার মোবাইল নাম্বারটি কে বুঝানো হয়। অর্থাৎ আপনার মোবাইল নাম্বারটি দিয়ে যদি আপনি লগইন করেন, তাহলে খুব সহজে লগইন করতে পারবেন। এপটি লগইন করার পর আপনি জিপির সকল অফার সম্পর্কে জানতে পারবেন।

Advertisement

নিচের স্ক্রিনশটটি একটু ভালো করে লক্ষ্য করুন। এখানে স্ক্রিনশট যদি দেখেন, তাহলে আপনি অনেকগুলো মেনু দেখতে পাচ্ছেন। ঠিক একইভাবে আপনি যদি জিপি অ্যাপস টি ইন্সটল করে থাকেন, এক্ষেত্রে আপনি এই মেনুগুলো দেখতে পাবেন আপনার স্মার্টফোনে ইন্সটল করা অ্যাপ এর মধ্যে। এখন আপনাকে এখান থেকে আপনার My Offers এইখানে ক্লিক করতে হবে।

GP My Offers | জিপি ইন্টারনেট অফার
GP My Offers

My Offers অপশনে ক্লিক করলেই আপনি অনেকগুলো অফার সম্পর্কে দেখতে পারবেন। যেগুলো আপনার সিমের জন্য উপযুক্ত অফার। আর যদি আপনি এখান থেকে নিজের পছন্দের অফার গুলো ক্রয় করতে চান, তাহলে খুব সহজেই আপনি এখানে একটি ক্লিক করার মাধ্যমে অফার গুলো উপভোগ করতে পারবেন।

কেন জিপি অ্যাপটি ব্যবহার করবেন?

আপনার স্মার্টফোনে জিপি অ্যাপ টি ব্যবহার করার অনেক ধরনের সুবিধা রয়েছে। প্রথমত আপনি যদি জিপি অ্যাপ টি ব্যবহার করে থাকেন, তাহলে আপনি ডেইলি কিছু বনাস কয়েন পাবেন। এগুলো আপনি পরবর্তিতে ব্যবহার করে ইন্টারনেট, মিনিট, এবং এসএমএস করতে পারবেন। যার জন্য আপনাকে কোন টাকা পেমেন্ট করতে হবে না।

দ্বিতীয়ত আপনি যদি অ্যাপটি ব্যবহার করে কম টাকায় ইন্টারনেট ক্রয় করে থাকেন। এক্ষেত্রে আপনি ৫০% পর্যন্ত ডিসকাউন্ট পাবেন। অর্থাৎ ইন্টারনেট প্যাক যদি আপনি ২০ টাকা দিয়ে ক্রয় করেন। এক্ষেত্রে আপনি আরো ১০ টাকা বোনাস হিসেবে পেতে পারেন অথবা আপনি ইন্টারনেট বোনাস হিসেবে পেতে পারেন। যেমন ধরুন, আপনি ৫ জিবি ইন্টারনেট ক্রয় করলেন। এক্ষেত্রে ৫০% ডিসকাউন্ট হিসেবে আরও ২.৫ জিবি আপনার একাউন্টে যুক্ত হয়ে যাবে।

Advertisement
জিপি অ্যাপ ব্যবহার
জিপি অ্যাপ ব্যবহার

অর্থাৎ আপনি ৫ জিবি ইন্টারনেট কিনে পাবেন ৭.২৫ জিবি ইন্টারনেট। সুতরাং আপনি বুঝতে পেরেছেন কেন আপনি অ্যাপটি ব্যবহার করবেন? জিপি ব্যবহারের আরো অনেক ধরনের সুবিধা রয়েছে। যেটি অ্যাপস ব্যবহার না করা পর্যন্ত বুঝতে পারবেন না।

কারণ, জিপি অ্যাপ এর মধ্যে আপনি আপনার পছন্দের যে কোন প্ল্যান নির্বাচন করতে পারবেন। এবং আপনার ইচ্ছামত প্লেন সেট করতে পারবেন। যেকোন মুহূর্তে যে কোন সময় আপনি আপনার ইন্টারনেট এবং অন্যান্য বিষয়গুলো কে ম্যানেজ করতে পারবেন।

গ্রামীণফোন আনলিমিটেড ইন্টারনেট প্যাকেজ

গ্রামীনফোনে আপনি আনলিমিটেড ইন্টারনেট অফার পেতে পারেন। এক্ষেত্রে আপনি যদি গ্রামীনফোন ইউসার হয়ে থাকেন, তাহলে এই সুবিধাগুলো উপভোগ করতে পারবেন। মনে করুন, আপনি যদি ওয়াইফাই ব্যবহার করে থাকেন অথবা ব্রডব্যান্ড লাইন ব্যবহার করে থাকেন।

এক্ষেত্রে আপনি কিন্তু সারা মাস আনলিমিটেড ইন্টারনেট সুবিধা পেয়ে থাকেন। ঠিক একই রকম আপনি যদি জিপি ব্যবহারকারী হয়ে থাকেন, তাহলে আপনিও সারাদিন, অথবা পুরো সপ্তাহ, অথবা সারা মাসজুড়ে আনলিমিটেড ইন্টারনেট ব্যবহার করতে পারবেন। অর্থাৎ আপনি যদি একটা ইন্টারনেট প্যাকেজ ক্রয় করেন, তাহলে আপনি আনলিমিটেড ইন্টারনেট ব্যবহার করতে পারবেন। এবং আপনার লাইভ স্ট্রিমিং করতে পারবেন আনলিমিটেড।

Advertisement

মনে করুন, আপনি ইউটিউবে কোন লাইভ স্ট্রিমিং করতেছেন।

এক্ষেত্রে আপনি যদি কোনো আনলিমিটেড ইন্টারনেট প্যাকেজ ক্রয় করে থাকেন, তাহলে আপনি আনলিমিটেড ভিডিও ইউটিউবে আপলোড করতে পারবেন অথবা লাইভ স্ট্রিমিং করতে পারবেন। এতে ইন্টারনেটের পরিমাণ নিয়ে কোন সমস্যা হবে না। অর্থাৎ আপনার নেট আনলিমিটেড পেতে থাকবেন।

এক্ষেত্রে আমরা যদি লিমিট করা কোন ইন্টারনেট প্যাকেজ ক্রয় করে থাকি। মনে করো আমরা ৩০ জিবি ইন্টারনেট করে করলাম সেটা ৩০ দিনের জন্য। এক্ষেত্রে আমরা যদি ইন্টারনেট প্যাকেজ টা ১৫ দিনের ভিতরেই ব্যবহার করে ফেলি, তাহলে আরও ১৫ দিনের জন্য আবার ইন্টারনেট ক্রয় করতে হবে।

না হয় আরও ১৫ দিন আমরা ইন্টারনেট ব্যবহার করার কোনো সুবিধা পাবো না। এক্ষেত্রে যদি আপনি আনলিমিটেড প্যাকেজ ক্রয় করে থাকেন, তাহলে ৩০ দিন শেষ না হওয়া পর্যন্ত আপনার ইচ্ছামত ইন্টারনেট ব্যবহার করার সুবিধা পাবেন।

গ্রামীণফোনের যে প্যাকেজগুলোতে আপনি আনলিমিটেড ইন্টারনেট সুবিধা পাবেন। সে প্যাকেজ গুলোর তালিকা নিচে দেয়া হয়েছে।

Advertisement
গ্রামীণফোন আনলিমিটেড ইন্টারনেট প্যাকেজ
গ্রামীণফোন আনলিমিটেড ইন্টারনেট প্যাকেজ

এখান থেকে আপনি আপনার পছন্দের যে কোন প্যাকেজ রিচার্জ করতে পারেন। যার মাধ্যমে আপনি সারাদিন, সারা মাস জুড়ে ইন্টারনেটের সুবিধা উপভোগ করতে পারবেন।

জিপি ইন্টারনেট অফার ক্রয় করার কোড সমূহ

যারা স্মার্ট ফোন ইউজ করেন না, বাটন ফোন ব্যবহার করেন, তারা যেন কোড ডায়াল করে ইন্টারনেট প্যাকেজ গুলো ক্রয় করতে পারেন। এবং অফার গুলো উপভোগ করতে পারেন। সেজন্য আমরা জিপির এক্টিভেশন কোড সমূহ নিচে দিয়ে দিয়েছি।

জিপি ইন্টারনেট অফার ক্রয় করার কোড সমূহ
জিপি ইন্টারনেট অফার ক্রয় করার কোড সমূহ

আপনি যদি এই কোডগুলো ডায়াল করেন, তাহলে আপনার জিপি সিমের মধ্যে পর্যাপ্ত পরিমাণ ব্যালেন্স থাকতে হবে। অর্থাৎ আপনি যদি ২০ টাকার কোন প্যাকেজ ক্রয় করেন। এক্ষেত্রে আপনাকে অবশ্যই ২০ টাকা অথবা তার বেশি পরিমাণ ব্যালেন্স আপনার সিমে রিচার্জ করতে হবে।

তাহলে আপনি এই সুবিধা গুলো উপভোগ করতে পারবেন। নিচের টেবিল থেকে আপনি ইচ্ছামত পছন্দের অফারটি নির্বাচন করতে পারেন। যেন আপনি ইচ্ছামত ইন্টারনেট ব্রাউজিং চালিয়ে যেতে পারেন।

Advertisement

জিপি ইন্টারনেট অফার

প্রিয় পাঠকরা, আপনারা যদি জিপি ইন্টারনেট অফার গুলো সঠিক ভাবে উপভোগ করতে চান এবং সহজভাবে সবগুলো ম্যানেজ করতে চান। তাহলে অবশ্যই জিপির মোবাইল অ্যাপস আপনারা আপনার স্মার্টফোনে ইন্সটল করে নিবেন। স্মার্টফোনে অ্যাপ ইন্সটল করার জন্য উপরে আমরা ইনস্টল লিঙ্ক দিয়ে দিয়েছি।

আপনারা ইনস্টল বাটনে ক্লিক করলেই সরাসরি প্লে স্টোরে চলে যাবেন এবং সেখান থেকে অ্যাপটি ইনস্টল করে নিতে পারবেন। আশা করি, আজকের জিপি ইন্টারনেট অফার লেখাটি আপনাদেরও ভালো লাগেছে। এবং আমরা প্রতিনিয়ত এটি আপডেট করতে থাকবো, যেন জিপি ইন্টারনেট অফার সম্পর্কে আপনাদেরকে সবসময়ই জানাতে পারি। আপনারা ভালো ভালো লেখা ও টিপস ট্রিকস প্রকাশ করার জন্য আরও উৎসাহিত করবেন।

এবং যদি এগুলো ভালো লাগে এবং পরবর্তীতে আপনার যেন ভিজিট করে জিপির অফার গুলো দেখতে পারেন, তাহলে এটি আপনারা আপনাদের সোশ্যাল মিডিয়া ফেসবুক টুইটার এবং অন্যান্য মিডিয়াগুলোতে শেয়ার করে রাখতে পারেন। অথবা লিংকটি আপনার ব্রাউজারে সেভ করে রাখতে পারেন। যেন পরবর্তীতে লিংকটি ভিজিট করে জিপি ইন্টারনেট অফার সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে পারেন।

যে কোন সময় আপনার কিন্তু এ ধরনের অফার গুলো প্রয়োজন হতে পারে কম টাকায় বেশি সুবিধা উপভোগ করার জন্য। সুতরাং আপনি যদি কম টাকায় বেশি সুবিধা উপভোগ করতে চান, তাহলে জিপি ইন্টারনেট অফার মিস না করার জন্য এই আর্টিকেলটি আপনারা সব সময় পড়তে পারেন। এবং ভিজিট করে দেখতে পারেন।

Advertisement
Advertisement
bdbloq site icom

একজন ইলেক্ট্রিক্যাল বিষয়ে ডিপ্লোমা ইঞ্জিনিয়ার হিসেবে সবসময় টেকনোলজি কে অগ্রাধিকার দিতে ভালোবাসি। প্রযুক্তির সাথে এগিয়ে যেতে ও নিজেকে সবসময় আপডেট রাখার জন্য নিয়মিত প্রযুক্তিগত জ্ঞান নিজে অর্জনের পাশাপাশি অন্যদের সাথে শেয়ার করাতে ভালো লাগে। সময় পেলে প্রযুক্তি, ব্যবসা, মার্কেটিং বিষয়ে লিখতে চেষ্টা করি। পেশা যাই হোক, তা হতে লাভবান হতে চাইলে ব্যবসা ও মার্কেটিং জ্ঞান আবশ্যক।

বাক্সে আপনার মতামত লিখে জানান