রবি ইন্টারনেট অফার ১ জিবি ২০২১ | 1 GB Robi internet offer

Advertisement

রবি ইন্টারনেট অফার ১ জিবি পেতে চাইলে আমাদের আজকের লিখাটি পরিপূর্ণ পড়ুন। এখানে আমরা রবির কাছ থেকে কিভাবে রবি ইন্টারনেট অফার ১ জিবি সম্পূর্ণ ফ্রিতে নিতে পারবেন, সে বিষয়টি সম্পূর্ণ শেয়ার করব। যদি আপনারা বিষয়টি জেনে যান, তাহলে এভাবে আপনারা চাইলে আনলিমিটেড ১ জিবি করে ফ্রি ইন্টারনেট নিতে পারবেন।

পাশাপাশি আপনাদের কে শেয়ার করব, কিভাবে আপনারা কম টাকার মধ্যে রবির কাছ থেকে ইন্টারনেট নিতে পারবেন? আপনারা দুইটি পদ্ধতির সুবিধা উপভোগ করতে পারবেন, যদি এই লিখাটি পড়ে থাকেন।

আশা করছি, রবি থেকে ইন্টারনেট নিয়ে আপনারা খুব সহজেই ব্যবহার করতে পারবেন এবং সকল অফার গুলো আপনারা উপভোগ করতে পারবেন। এই সুবিধাগুলো আজকের লেখা থেকে আপনারা জানতে পারবেন।

রবি ইন্টারনেট অফার ১ জিবি

অনেকে রবি ইন্টারনেট সম্পূর্ণ ফ্রিতে ব্যবহার কৌশল গুলো জানতে চাই, তাদের জন্য আমাদের আজকের লিখাটি। আপনি যদি আজকের লেখাতে সম্পূর্ণ ট্রিকস শেয়ার করব। যদি আপনারা ট্রিকস গুলো জেনে যান, তাহলে সম্পূর্ণ ফ্রিতে রবির কাছ থেকে ১ জিবি করে ফ্রি-তে নিতে পারবেন।

আনলিমিটেড ১ জিবি করে ফ্রি ইন্টারনেট
আনলিমিটেড ১ জিবি করে ফ্রি ইন্টারনেট

তবে এটা আসলে অন্যায় ভাবে নয়। সম্পূর্ণ ন্যায় এবং সঠিক পদ্ধতিতে কিছু কৌশল অনুসরণ করে। আপনারা এই কৌশলটা কে অনুসরণ করতে পারেন, যদি রবি ইন্টারনেট অফার ১ জিবি ব্যবহার করতে চান। এই লেখাটা আপনি সম্পূর্ণ মনোযোগ দিয়ে পড়ুন, যেন আপনি বিষয়টা সম্পূর্ণ বুঝতে পারেন।

বাংলাদেশের মধ্যে সেরা ইন্টারনেট স্পিড সেবা প্রদানকারী কোম্পানির হচ্ছে রবি। আপনি যদি রবির ইন্টারনেট সেবা গুলো উপভোগ করতে চান, তাহলে অবশ্যই আপনাকে বরি নেটওয়ার্ক ব্যবহার করতে হবে। আপনি যেকোনো একটি রবি সেবা প্রদানকারী পয়েন্ট থেকে রবি সিম পেয়ে যাবেন।

সিমের প্যাকেজ অনুযায়ী প্রতিটি সিমের বিভিন্ন রকমের মূল্য থাকতে পারে। আপনি যে প্যাকেজ ক্রয় করতে চাচ্ছেন, সেটির জন্য আপনাকে নির্দিষ্ট পরিমাণ টাকা দিয়ে রবি সিম কার্ড সংগ্রহ করতে হবে।

আজকে আমরা রবি ইন্টারনেট অফার ১ জিবি সম্পর্কে আলোচনা করবো। এখানে আমরা দুটি পদ্ধতি আপনাদের সাথে শেয়ার করবো। এক পদ্ধতিতে আপনারা সম্পূর্ণ ফ্রিতে ১ জিবি করে ইন্টারনেট নিতে পারবেন। অন্য একটা পদ্ধতিতে কম টাকায় ১ জিবি করে ইন্টারনেট ক্রয় করতে পারবেন।

কাদের জন্য Robi internet offer?

আমাদের মধ্যে অনেকেই আছেন যারা বেশি ইন্টারনেট ব্যবহার করেন না। মাসে কয়েক জিবি ইন্টারনেট হলেই তাদের পুরো আমার শেষ হয়ে যায়। কিন্তু যারা অনলাইনে প্রফেশনাল ভাবে কাজ করেন এবং অনলাইনে বেশি ভিডিও দেখেন। তাদের জন্য কিন্তু এই অফার গুলো তেমন কার্যকর হবে না। কারণ হচ্ছে, আপনারা এই অফার গুলো নিয়ে ইন্টারনেট এর চাহিদা মেটাতে পারবেন না।

যাদের মাসে ৩ থেকে ৫ জিবি ইন্টারনেট দিয়ে চাহিদা মিটে যায়, তাদের জন্য মূলত আমাদের আজকের লিখাটি। কারণ এখানে আপনি যে ১ জিবি বোনাস পাবেন। সেই ১ জিবি বোনাস গুলো আপনি ব্যবহার করতে গেলে, অল্প সময়ে ব্যবহার করে শেষ করে ফেলবেন। আপনি যদি বেশি ইন্টারনেট ব্যবহার করে থাকেন, তাহলে ১ জিবি ইন্টার্নেট আপনার চাহিদা পূরণ করতে পারবে না।

তবে যারা মাসে কয়েক জিবি ইন্টারনেট দিয়ে চাহিদা পূরণ করে ফেলেন, তাদের জন্য এই অফার গুলো যথেষ্ট ভূমিকা রাখবে। এক্ষেত্রে আপনি রবি অ্যাপস ব্যবহার করে যদি প্রতি মাসে ২ থেকে ৩ জিবি ইন্টারনেট অফার নিয়ে নেন, তাহলে আপনি সেগুলো দিয়ে পুরো মাস চালিয়ে যেতে পারবেন।

সুতরাং যারা কম ইন্টারনেট ব্যবহার করে থাকেন এবং অনলাইনে ভিডিও দেখতে পছন্দ করেন না। তাদের জন্য অল্প ইন্টারনেট অফার যথেষ্ট। ট্রিকস জেনে গেলে খুব কম টাকা বিনিয়োগ করে অথবা সম্পূর্ণ ফ্রিতে ইন্টারনেট নিয়ে, আপনার ইন্টারনেটের চাহিদা পূরণ করতে পারেন।

32 টাকা রিচার্জে ১ জিবি রবি ইন্টারনেট অফার | 1 GB Robi internet offer

সবচাইতে কম টাকায় সেরা অফার গুলো পাবেন আপনি রবিতে। তাই যদি আপনি রবি ব্যবহার করে না থাকেন, তাহলে আজই আপনার রবি সিমটি সংগ্রহ করুন। কারণ, রবি সিমের মধ্যে রয়েছে আপনার জন্য সেরা সকল (Robi internet offer) ইন্টারনেট অফার। আপনি যদি চান, রবি থেকে ১ জিবি ইন্টারনেট ক্রয় করতে, তাহলে ৩২ টাকায় ১ জিবি ইন্টারনেট (1 GB Robi internet offer) ক্রয় করতে পারেন। আপনার প্রিয় রবিতে ৩২ টাকায় ১ জিবি ইন্টারনেট রয়েছে। তাদের যতগুলো ইন্টারনেট প্যাকেজ রয়েছে, সেগুলোর মধ্যে অন্যতম একটি জনপ্রিয় প্যাকেজ “1 GB Robi internet offer”।

৩২ টাকা রিচার্জ করলেই প্যাকটি অ্যাক্টিভেট হয়ে যাবে। এক্ষেত্রে আপনি প্যাকটি যদি ক্রয় করতে চান, আপনাকে যেকোন রিসার্চ মাধ্যম দিয়ে আপনাকে 32 টাকা রিচার্জ করতে হবে। বিকাশ, রকেট, নগদ অথবা যে কোন রিচার্জ পয়েন্ট থেকে আপনি আপনার রবি সিমের মধ্যে ৩২ টাকা রিচার্জ করতে পারবেন। 32 টাকা রিচার্জ করলেই প্যাকটা এক্টিভেট হবে। এর মেয়াদ হচ্ছে তিন দিন। অর্থাৎ আপনি ১ জিবি ৩ দিন ব্যবহার করতে পারবেন। যদি আপনার তিন দিনের আগেই এক জিবি শেষ হয়ে যায়। এক্ষেত্রে পুনরায় আপনাকে 32 টাকা রিচার্জ করে প্যাকটি একটিভেট করে নিতে হবে। তাহলে আপনি আনলিমিটেড ৩২ টাকা দিয়ে ১ জিবি করে ইন্টারনেট অফারটি (1 GB Robi internet offer) ব্যবহার করতে পারবেন।

রবি ইন্টারনেট অফার ১ জিবি সম্পূর্ণ ফ্রি-তে নিন

রবি ইন্টারনেট অফার ১ জিবি সম্পূর্ণ ফ্রিতে নেওয়ার জন্য আপনাকে রবির অফিশিয়াল যে অ্যাপসটি রয়েছে। সেই অ্যাপটি আপনার মোবাইল ফোনে ইন্সটল করতে হবে। আপনি যখন মোবাইল ফোনে অ্যাপসটি প্রথমবার ইন্সটল করবেন, তখন সাথে সাথে ১ জিবি বোনাস পেয়ে যাবেন। এই ১ জিবি বোনাসের গতি অনেক ভাল থাকবে।

কারন, রবির কাছ থেকে দেওয়া হয় সেই ইন্টারনেট ব্যান্ডউইথ অনেক ভালো থাকার কারণে অনেক হাইস্পিড ইন্টারনেট চালাতে পারবেন। এক্ষেত্রে আপনি যদি এই অফারটি উপভোগ করতে চান, তাহলে আপনি প্রথমে প্লে স্টোরে গিয়ে Robi App সার্চ করতে পারেন। এবং সেখান থেকে তাদের অ্যাপ্লিকেশনটি ইনস্টল করে আপনার স্মার্টফোনের এক্টিভেট করতে পারেন।

আপনি যদি সহজে এটি ইন্সটল করতে চান, তাহলে নিচের লিংক দিয়ে দিচ্ছি। আপনারা এই লিংকে ক্লিক করলে সরাসরি আপনাদেরকে প্লে স্টোরে নিয়ে যাবে। এবং সেখান থেকে আপনারা খুব সহজেই রবির অফিশিয়াল অ্যাপসটি ইনস্টল করতে পারবেন। অফিশিয়াল অ্যাপ ডাউনলোড আপনি যখন মোবাইল নাম্বার দিয়ে লগইন করবেন।

রবি অ্যাপস ডাউনলোড

লগইন করার সাথে সাথেই আপনি রবি ইন্টারনেট অফার ১ জিবি পেয়ে যাবেন। অফার আসার জন্য আপনাকে কয়েক মিনিট অপেক্ষা করতে হতে পারে। অনেক সময় বিভিন্ন সমস্যার কারণে অথবা আপনার একাউন্টি ভেরিফাই করার সময় নিয়ে তারা ১ জিবি বোনাস প্রদান করতে কয়েক মিনিট সময় নিয়ে থাকে।

এক্ষেত্রে আপনি যদি কয়েক মিনিট অপেক্ষা করেন, তাহলে অ্যাপসটি ইন্সটল করার পর কয়েক মিনিটের মধ্যে আপনি রবি ১ জিবি বোনাস পেয়ে যাবেন। যেটা আপনি সম্পূর্ণ ফ্রিতে ব্যবহার করতে পারবেন। যার জন্য আপনাকে কোন পেমেন্ট করতে হবে না।

আনলিমিটেড ১ জিবি ইন্টারনেট অফার

আপনি যদি রবি অ্যাপ থেকে আনলিমিটেড ইন্টারনেট অফার পেতে চান। কোন রকম টাকা খরচ না করে যদি আনলিমিটেড ইন্টারনেট ব্যবহার করতে চান, তাহলে আপনাকে রবি অ্যাপ রেফার করতে হবে। রবি অফের একটি রেফার প্রোগ্রাম রয়েছে। যেখানে আপনি যখন একজনকে রেফার করবেন, তখন সাথে সাথে আপনি ১ জিবি বোনাস পেয়ে যাবেন এবং যাকে আপনি অ্যাপসটি ইনস্টল করে দিবেন সেও ১ জিবি পেয়ে যাবে।

এক্ষেত্রে যখন আপনি কাউকে রবি অ্যাপ ইন্সটল করে দিবেন, তখন আপনার লিংকটি ব্যবহার করে অ্যাপটি ইনস্টল করে দিতে হবে। তাহলে আপনি ১ জিবি বোনাস পাবেন। এক্ষেত্রে আপনি যদি অ্যাপস ইনস্টল করে থাকেন, তখন রবি অ্যাপস এর মধ্যে একটি রেফার করার অপশন রয়েছে। সেখান থেকে আপনার রেফারেল লিংক কপি করে নিন। আমরা এখানে নিচে একটি স্ক্রিনশট যুক্ত করেছি।

robi reffer offers
robi reffer offers

কিভাবে রেফার লিংক টি সংগ্রহ করবেন? সে বিষয়টি এখানে দেখানো হয়েছে। এখান থেকে ছবিটি দেখে রেফার লিংক কোন জায়গায় পাবেন? সেটি আশা করি বুঝতে পারছেন। আপনার রেফার লিংক কপি করে নিন, অথবা আপনি সরাসরি এখান থেকে আপনার বন্ধু-বান্ধবদেরকে শেয়ার করেন।

আনলিমিটেড ১ জিবি ইন্টারনেট অফার
আনলিমিটেড ১ জিবি ইন্টারনেট অফার

যখন আপনার লিংক ব্যবহার করে এই অ্যাপটি ইনস্টল করবেন, তখন আপনি সাথে সাথে ১ জিবি বোনাস পেয়ে যাবেন। এটি করলে আপনি আনলিমিটেড ইন্টারনেট পেতে থাকবেন। যার জন্য আপনাকে কোন টাকা পেমেন্ট করতে হবে না। এবং টাকা খরচ না করে আপনি আনলিমিটেড ইন্টারনেট ব্যবহার করতে পারবেন। তবে এক্ষেত্রে অবশ্যই আপনাকে রেফার করতে হবে।

যদি আপনি রেফার প্রোগ্রামে ভালোভাবে কাজ করতে পারেন, তাহলে আপনি আনলিমিটেড অফারটি ব্যবহার করতে পারবেন। বর্তমান সময়ে আপনার আশেপাশে অনেকেই রয়েছে, যারা এখনো রবি অ্যাপ ইন্সটল করে নাই। তাদেরকে আপনি আপনার রেফার লিংকটি দিয়ে অ্যাপটি ইন্সটল করিয়ে দেন। এবং এখান থেকে আপনি ফ্রি আনলিমিটেড ইন্টারনেট উপভোগ করেন।

রবি ইন্টারনেট অফার ১ জিবি কোড

আপনি যদি রবি অ্যাপস এর মধ্যে রেফার করাতে না পারেন, তাহলে আপনি রবি থেকে ১ জিবি করে ইন্টারনেট কম টাকায় ক্রয় করতে পারেন। এক্ষেত্রে আপনি যদি রবি অ্যাপস ব্যবহার করে ইন্টারনেট ক্রয় করেন, তাহলে অনেকগুলো বোনাস পয়েন্ট পাবেন। এই কয়েন গুলো ব্যবহার করে পরবর্তীতে আপনি আরো ফ্রিতে ইন্টারনেট ব্যবহার করতে পারবেন।

রবিতে ১ জিবি করে ইন্টারনেট ক্রয় করে আপনি খুব কম থাকায় ব্যবহার করতে পারবেন। এক্ষেত্রে কম টাকায় ইন্টারনেট ব্যবহার করার জন্য আপনাকে অবশ্যই রবি অ্যাপস ব্যবহার করতে হবে।

কারণ, অ্যাপের মধ্যে সকল কম টাকার অফার রয়েছে। যেগুলো আপনাকে ইন্টারনেট ব্যবহার করতে সাহায্য করবে। তবে আপনি যদি অ্যাপে রেফার করাতে না চান, সরাসরি এক জিবি করে ইন্টারনেট ক্রয় করতে চান, তাহলে আপনাকে একটি কোড ডায়াল করতে হবে।

১ জিবির ইন্টারনেট কোড হলো: * 123 * 230# । কোডটি আপনার মোবাইল ফোনে ডায়াল করলেই এই অফারটি ক্রয় করতে পারবেন, তবে ক্রয় করার জন্য আপনার মোবাইলে পর্যাপ্ত পরিমাণ ব্যালেন্স থাকতে হবে। আপনার মোবাইলের মধ্যে যদি পর্যাপ্ত পরিমাণ ব্যালেন্স থাকে, তাহলে আপনি এই অফারটি ব্যবহার করতে পারবেন।

৪৮ টাকায় রবি ১ জিবি ইন্টারনেট অফার | Robi 1 gb 48 taka offer

গ্রাহকদের পছন্দের আরও একটি জনপ্রিয় robi 1 gb internet offer হচ্ছে ৪৮ টাকায় ১ জিবি। এই অফারটা ব্যবহার করতে চাইলে আপনাকে বিকাশ, রকেট বা রবি রিচার্জ পয়েন্ট থেকে ৪৮ টাকা রিচার্জ করতে হবে।

৪৮ টাকায় ১ জিবি ইন্টারনেট অফারটির মেয়াদ ৪ দিন। যারা কম টাকায় এই ইন্টারনেট প্যাকটি ব্যবহার করতে চান, তাদের জন্য এটি অনেক পছন্দের একটা অফার।

রবি ইন্টারনেট অফার ১ জিবি

সম্মানিত পাঠক, আমরা ইতিমধ্যে জিপি ইন্টারনেট অফার নিয়ে আলোচনা করেছি। যেখান থেকে আপনারা যদি জিপি ব্যবহারকারী হয়ে থাকেন, অনেক ভালো অফার গুলো ব্যবহার করতে পারবেন এবং ইন্টারনেটের সকল সুবিধা গুলো নিয়ে জানতে পারবেন। পাশাপাশি আপনি যদি একজন এয়ারটেল অ্যাপ ব্যবহারকারী হয়ে থাকেন এবং এয়ারটেল সংযোগ ব্যবহার করেন, তাহলে এয়ারটেল ইন্টারনেট অফার সম্পর্কে আমাদের আরেকটি লেখা রয়েছে।

সেখান থেকে আপনারা এয়ারটেল ইন্টারনেট অফার সম্পর্কে জানতে পারবেন। এখানে আমরা জিপি ইন্টারনেটের সুবিধা এবং অফার সম্পর্কে যে আর্টিকেলটি লিখেছি সেটা যুক্ত করে দিচ্ছি। পাশাপাশি যদি আপনি একজন এয়ারটেল ব্যবহারকারী হয়ে থাকেন, তাহলে যে সকল এয়ারটেল ইন্টারনেট অফার রয়েছে, সেই অফার গুলো সম্পর্কে যেন আপনি জানতে পারেন। সেই লিংকটি আমরা এখানে যুক্ত করে দিচ্ছি।

আপনারা এখানে সহজেই আমাদের ওয়েবসাইটে যদি এগুলো খুঁজেন, তাহলে পেয়ে যাবেন। আমরা এগুলো নিয়ে প্রতিনিয়ত আলোচনা করি যেন আমাদের পাঠকরা ভালো ইন্টারনেট সুবিধা উপভোগ করতে পারেন।

আশা করছি, আমাদের এই লিখাটি আপনি শেয়ার করবেন এবং এরকম যদি আপনি আরও অফার সম্পর্কিত বিভিন্ন বিষয়ে জানতে চান, অথবা আপনি যদি ফ্রি ইন্টারনেট কিভাবে ব্যবহার করতে হয়? সে বিষয়ে বিস্তারিত জানতে চান, তাহলে আমাদেরকে কমেন্ট করতে পারেন। আমরা পরবর্তীতে এই বিষয়ে আরও বিস্তারিত আলোচনা আপনাদের সাথে শেয়ার করব।

Advertisement

বাক্সে আপনার মতামত লিখে জানান