এয়ারটেল ইন্টারনেট অফার ২০২১ | Airtel Internet Offers in Bangladesh

বাংলাদেশের মধ্যে খুব কম সময়ে জনপ্রিয়তা পাওয়া একটি মোবাইল ইন্টারনেট সেবা প্রদানকারী অপারেটর কোম্পানি এয়ারটেল। এয়ারটেল ইন্টারনেট অফার সম্পর্কে অনেকেই অনলাইনে খোঁজ-খবর রাখেন। যারা এয়ারটেলের অনলাইন অফার সম্পর্কে জানতে চান। তারা আজকের আর্টিকেলটি পড়তে পারেন। আজকের এই লেখাটি কিন্তু সবসময় আপডেট হতে থাকবে।

কারণ, এয়ারটেল বিভিন্ন সময় বিভিন্ন রকমের জনপ্রিয় সকল ইন্টারনেট অফার প্রদান করে। এই ক্ষেত্রে আপনি যেন সব সময় এই পেজটি ভিজিট করে এয়ারটেলের সকল ইন্টারনেট অফার সম্পর্কে জানতে পারেন। সেজন্য আমরা সব সময়ই এই এয়ারটেল সম্পর্কিত ব্লগ পোস্টটি সবসময় নজরদারিতে রাখব।

যেন আমরা আপনাদেরকে যথাসময়ে এয়ারটেলের অফার সম্পর্কে অভিহিত করতে পারি। আশা করছি, এয়ারটেলের যত সকল অফার রয়েছে। সেই সকল অফার গুলো আপনারা এখান থেকে উপভোগ করতে পারবেন। আপনাদের জন্য নিত্য নতুন অফারের সমাধান নিয়ে এই পোস্টটি লেখা হচ্ছে।

এয়ারটেল ইন্টারনেট অফার 2021

2021 সাল এয়ারটেল এর জন্য অনেক ভালো একটি সময় যাচ্ছে। কারণ, 2021 সালে এয়ারটেল বাংলাদেশের মধ্যে অনেক বেশি জনপ্রিয়তা লাভ করতে সক্ষম হয়েছে। অন্যান্য যে সকল অপারেটর রয়েছে। যেমন: রবি, বাংলালিংক, গ্রামীন ফোন কোম্পানি গুলোর চেয়ে এয়ারটেল সবসময় নিজেদের অফার গুলোকে অন্যদের থেকে ভিন্ন ভাবে গ্রাহকদের প্রদান করেছে।

Advertisement
এয়ারটেল ইন্টারনেট
এয়ারটেল ইন্টারনেট

যার ফলে ইন্টারনেট ব্যবহারকারীরা এয়ারটেলকে সবসময় বেশি প্রাধান্য দিয়েছে। এক্ষেত্রে এয়ারটেলের ইন্টারনেট ব্যবহারকারীর জনপ্রিয়তা খুব বেশি বৃদ্ধি পেয়েছে। সব সময় এয়ারটেল কম দামের মধ্যেই ডাটা প্যাক বিক্রি করতে চেষ্টা করে। সবচেয়ে কমদামে বেশি ইন্টারনেট বাংলালিংকের ডায়লগ হলেও, বাস্তবে কাজ করে এয়ারটেল। এটি রবির কাছ থেকে অনুমোদিত একটা ইন্টারনেট সেবা প্রদানকারী কোম্পানি হিসেবে কাজ করে থাকেন।

কিন্তু আপনি যদি সরাসরি রবির ইন্টারনেট করে থাকেন, তখন কিন্তু আপনি ইন্টারনেট এতো কমদামে পাবেন না। যদি আপনি এয়ারটেলের সিম ব্যবহার করে থাকেন, তাহলে এয়ারটেল অফার গুলো আপনি খুব সহজেই ব্যবহার করতে পারবেন। এয়ারটেল ইন্টারনেট অফার নিয়ে অনেকেই সচেতন থাকেন।

কারণ, এরা সবসময় মজাদার অফারগুলো গ্রাহকদের সরবরাহ করে। 2021 সালে যেহেতু তাদের ব্যবসা উন্নতির দিকে এগিয়ে নিতে সক্ষম হয়েছে। এজন্য এটি তাদের আরও বেশি কাজে লাগানো উচিত। আমরা 2021 সালের যতগুলো ইন্টারনেট অফার রয়েছে। সে বিষয়গুলো নিয়ে আলোচনা করব। যেন আপনি এই অফার গুলো কে সঠিকভাবে ব্যবহার করতে পারেন।

এয়ারটেল ইন্টারনেট অফার দেখার নিয়ম

নিত্য নতুন অফার এর খোঁজ খবর জানার আগেই আমাদেরকে জেনে নিতে হবে। এয়ারটেলে কিভাবে অফারগুলো যাচাই করতে হয়? আপনি যদি তাদের মোবাইল অ্যাপটি ব্যবহার করে থাকেন, তাহলে খুব সহজে এয়ারটেলের সকল অফার গুলো যাচাই করতে পারবেন।

Advertisement

বিশেষ করে কম দামে যদি আপনি ইন্টারনেট ক্রয় করতে চান, তাহলে অবশ্যই আপনাকে এয়ারটেল অ্যাপ ব্যবহার করতে হবে। যদি আপনি এয়ারটেল অ্যাপ ব্যবহার করার সুবিধা না পান। আপনার মোবাইল ফোনে যদি এয়ারটেল অ্যাপ ব্যবহার করতে না পারেন।

তাহলে আপনাকে কোড ডায়াল করেই এয়ারটেলের সকল অফার গুলো যাচাই করতে হবে। এই ক্ষেত্রে কিভাবে আপনি এয়ারটেল অফারগুলি যাচাই করবেন? সে বিষয়টি আপনাদের জানা খুবই গুরুত্বপূর্ণ।

(নোট: এই পোস্টটি নিয়মিত অফার যাচাই করার জন্য ভিজিট করতে পারেন। এখানে অফারের তথ্য শেয়ার করা হবে। যারা এই পেজটি ভিজিট করে অফার সম্পর্কে জেনে নিবেন। তাদের আর কোড ডায়াল করে বা অ্যাপ ব্যবহার করে অফার যাচাই করতে হবে না।)

এখন আমরা আপনাদেরকে এয়ারটেলের অফার যাচাই করার জন্য কোড ডায়াল করার নিয়মটা সঠিক ভাবে জানিয়ে দিব। যেন আপনারা কোন কোড ডায়াল করে এয়ারটেলের সকল অফার গুলো যাচাই করতে পারেন।

Advertisement

আপনার মোবাইলে ডায়াল অপশন থেকে *121# ডায়াল করলেই আপনি এয়ারটেলের কতগুলো মেনু দেখতে পাবেন। এখানে উপরে দিকে কিছু ভালো অফার আপনাকে সাজেস্ট করবে। যদি এই অফার গুলো আপনার ভালো না লাগে, তাহলে আপনাকে দ্বিতীয় নাম্বার অপশনটি পছন্দ করতে হবে। এক্ষেত্রে দ্বিতীয় অপশনটিতে আপনি অনেকগুলো অফারের সন্ধান পাবেন। বিস্তারিত জানতে আপনাকে 2 লিখে সাবমিট করতে হবে।

সাবমিট করলেই আপনি আপনার সকল অফারগুলো জানতে পারবেন।

আপনারা যদি বিষয়টি ভালোভাবে বুঝতে চান,

তাহলে স্ক্রিনশট দেখতে পারেন। আমরা একটা স্ক্রিনশট আপনাদের জন্য যুক্ত করেছি। যেন আপনারা সহজেই বুঝতে পারেন। 2 ডায়াল করে যদি আপনি ভালো অফার খোঁজে না পান, তাহলে আপনার জন্য সেরা ইন্টারনেটের সকল অফার গুলো যাচাই করতে চান 3 নম্বর মেনুতে আসতে হবে।

সে ক্ষেত্রে আপনি সরাসরি 3 লিখে সাবমিট করতে পারেন। অর্থাৎ আপনাকে প্রথমেই *121# ডায়াল করতে হবে। ডায়াল করার পরে আপনাকে মেনু থেকে নিজের পছন্দের অপশনগুলো বাছাই করতে হবে। তাহলেই আপনি আপনার পছন্দের সকল অফার চেক করতে পারবেন।

Advertisement

আপনি যদি *121# ডায়াল করেই এয়ারটেলের অফার গুলো যাচাই করে থাকেন, তাহলে কিন্তু আপনি আকর্ষণীয় সকল ভালো অফার গুলো খোঁজে পাবেন না। এই সকল অফার গুলোর সন্ধান পেতে হলে আপনাকে এয়ারটেল ব্যবহার করতে হবে। এখন আমরা আপনাদেরকে এয়ারটেল অ্যাপ সম্পর্কে জানাবো।

যেন আপনারা এয়ারটেল অ্যাপ ব্যবহার করে লাভবান হতে পারেন। কারণ, এয়ারটেল অ্যাপ ব্যবহার করলে আপনি যেখানে *121# ডায়াল করে ইন্টারনেট ক্রয় করতে ২০ টাকা খরচ হবে। সেখানে অ্যাপস থেকে আপনাকে ২০ টাকার পরিবর্তে ১৫ টাকা খরচ করতে হবে।

মানে আপনি কমপক্ষে আরও ৫ টাকা সংরক্ষণ করতে পারবেন অ্যাপস থেকে ইন্টারনেট ক্রয় করে। তাহলে আপনি বুঝতে পেরেছেন কেন আপনাকে এয়ারটেল অ্যাপটি ব্যবহার করতে হবে?

অ্যাপসের মাধ্যমে অফার যাচাই

প্রথমেই আপনাকে আপনার স্মার্টফোনের মধ্যে এয়ারটেল অ্যাপটি ইনস্টল করতে হবে। এয়ারটেল অ্যাপটি ইনস্টল করার জন্য আপনি নিচের ইনস্টল বাটনে ক্লিক করতে পারেন। ইনস্টল বাটনে ক্লিক করলে আপনাকে সরাসরি প্লে স্টোরে নিয়ে যাবে। প্লে স্টোর থেকে আপনি এয়ারটেল অ্যাপটি আপনার স্মার্টফোনে ইন্সটল করে নিবেন।

Advertisement
এয়ারটেল অ্যাপসের মাধ্যমে অফার যাচাই
এয়ারটেল অ্যাপসের মাধ্যমে অফার যাচাই

ইন্সটলের পদ্ধতি থেকে আসলে সহজ বলা যায়। অ্যাপসটি ইন্সটল করলে সরাসরি আপনার মোবাইল ফোনের ব্যবহারের জন্য উপযোগী হয়ে যায়। সুতরাং আপনি আপনার স্মার্টফোনের মধ্যে এয়ারটেলের আপগ্রেড ভার্সন এর এই অ্যাপটি ইন্সটল করে ফেলুন। ইন্সটল করার জন্য লিংকে ক্লিক করুন। সরাসরি আপনাকে প্লে স্টোরে নিয়ে যাবে।

এয়ারটেল অ্যাপস ইন্সটল

সবচেয়ে মজার বিষয় হচ্ছে আপনি যদি এয়ারটেল অ্যাপটি প্রথমবার ইন্সটল করে থাকেন, তাহলে ইন্সটল করার সাথে সাথে আপনি ১ জিবি বোনাস পেয়ে যাবেন। এক্ষেত্রে আপনার যদি ইন্টারনেট না থাকে, তাহলে আপনি এই সুযোগটি হাতিয়ে নিতে পারেন। অর্থাৎ আপনি যদি এর আগে কোন সময় এয়ারটেল অ্যাপ ইন্সটল না করে থাকেন আপনার মোবাইল ফোনে। তাহলে আপনি ১ জিবি অফার পেয়ে থাকবেন।

যদি কোন সময় আপনি আপনার মোবাইলে ভুলক্রমে ইন্সটল করে থাকেন, তাহলে কিন্তু আপনি আর এই অফারটি পাবেন না। অর্থাৎ অফারটা আপনার জন্য বাতিল হয়ে যাবে। এক্ষেত্রে যদি আপনি একজন নতুন ইউজার হয়ে থাকেন, তাহলে আপনি ১ জিবির ইনস্ট্যান্ট অফার পেয়ে যাবেন।

Advertisement

এয়ারটেল অ্যাপ ইন্সটল

স্মার্টফোনের মধ্যে এয়ারটেল অ্যাপ ইন্সটল করার পর এয়ারটেল অ্যাপটি ওপেন করতে হবে। অ্যাপটি ওপেন করলে আপনাকে রেজিস্ট্রেশন মেনুতে নিয়ে যাবে। এক্ষেত্রে প্রথমবার যখন আপনি অ্যাপটি ইনস্টল করবেন। তখন আপনার ইমেইল অথবা মোবাইল ফোন দিয়ে আপনাকে লগইন করতে হবে। এয়ারটেল অ্যাপস এর মধ্যে আপনাকে রেজিস্ট্রেশন এর জন্য অনেক ঝামেলা বহন করতে হবে না।

শুধুমাত্র আপনার এয়ারটেল নাম্বারটি দিয়ে আপনি যদি সাবমিট করেন, তাহলে আপনার মোবাইলে একটি ওটিপি চলে আসবে। এই ওটিপি ব্যবহার করলে আপনার এয়ারটেল অ্যাপ লগইন হয়ে যাবে। লগিন হওয়ার সাথে সাথে আপনি এয়ারটেলের সকল অফার গুলো ব্যবহার করতে পারবেন।

এয়ারটেল অ্যাপটি কিভাবে ব্যবহার করতে হয়? সে বিষয়ে যদি আপনি না জেনে থাকেন, তাহলে আমাদেরকে কমেন্ট করে জানাতে পারেন। আমরা কিভাবে এয়ারটেল মোবাইল অ্যাপসটি ব্যবহার করবেন? সে বিষয়ে স্টেপ বাই স্টেপ শেয়ার করব। যেন আপনারা এয়ারটেল অ্যাপ এর ব্যবহার সম্পর্কে বিস্তারিত জানতে পারেন।

অ্যাপসের মাধ্যমে এয়ারটেল ইন্টারনেট অফার যাচাই

ইতিমধ্যে যদি আপনি সফলভাবে অ্যাপের মধ্যে লগিন করে থাকেন, তাহলে নিচের ছবির মতোই দেখতে পাবেন।

Advertisement
অ্যাপস হোম পেজ
অ্যাপস হোম পেজ

এটি হচ্ছে এয়ারটেল অ্যাপসের হোমপেজ। এখান থেকে একটু নিচে স্ক্রোল করে গেলে বিভিন্ন রকমের ক্যাটেগরি দেখতে পাবেন। Quick Links সেকশনে চলে যান।

Quick Links
Quick Links

Quick Links সেকশনে আপনি একাধিক বাটন দেখতে পাবেন। এখন ইন্টারনেট অফার চেক করতে Internet Packs বাটনের উপর ক্লিক করুন। তাহলে আপনার নিচের ছবির মতো দেখবেন।

সেরা সব এয়ারটেল ইন্টারনেট অফার সমূহ
সেরা সব এয়ারটেল ইন্টারনেট অফার সমূহ

এখনে স্ক্রোল করলে এয়ারটেল ইন্টারনেট অফার সবগুলো দেখতে পাবেন। কোড ডায়াল করে যে প্যাকটি আপনাকে ৩০ টাকা দিয়ে ক্রয় করতে হতো। অ্যাপের মধ্যে একই প্যাকটি ২২ থেকে ২৫ টাকার মধ্যে পাবেন। একটু ভেবে দেখুন অ্যাপস ব্যবহারে কত লাভ হচ্ছে আপনার।

পছন্দের কিছু হট ডিল অফার:

সেরা ৪.৫ জিবি নেট, মেয়াদ থাকবে ৩ দিন, অফারটি উপভোগ করতে ৫৪ টাকা রিচার্জ করুন অথবা *১২৩*০৫৪# ডায়াল করুন। (১.৫ জিবি + ৩ জিবি ক্লাসরুম) ইন্টারনেট।

Advertisement

৩ জিবির প্যাক, এটারও মেয়াদ ৩ দিন থাকবে, ৫৯ টাকায় ৩ জিবি (২ জিবি + ১ জিবি 4G) ইন্টারনেট। অফারটি উপভোগ করতে ৫৯ টাকা রিচার্জ অথবা *১২৩*০৫৯# ডায়াল করুন।

সেরা ৫ জিবি দারুণ প্যাক + এখানে থাকবে ৩ জিবি ক্লাসরুম নেট, ১২৯ টাকায় মোট ৫ জিবি পাবেন + ৩ জিবি ব্যবহার হবে ক্লাসরুম ইন্টারনেট, মেয়াদ ৭ দিন। ১২৯ টাকা রিচার্জ করুন অথবা *১২৩*১২৯# ডায়াল করুন।

কম টাকার ১ জিবি , এটার সময় ৩ দিন, ২৯ টাকার দারুণ একটি অফার। ১ জিবি ইন্টারনেট। ২৯ টাকা অথবা ডায়াল করতে হবে *১২৩*০২৫#

সপ্তাহিক এয়ারটেল ইন্টারনেট অফার:

Advertisement

৪.৫ জিবি + ২ জিবি ক্লাসরুম, ৭ দিন, ১১৪ টাকা রিচার্জ করুন অথবা *১২৩*১১৪# ডায়াল করুন। ৪.৫ জিবি + ২ জিবি ক্লাসরুম।

Advertisement

১.৫ জিবি + ৫০ মিনিট ৭ দিন, ক্যাশব্যাক ৫ টাকা, *123*098# কিংবা রিচার্জ করতে হবে ৯৮ টাকা।

মাসিক ইন্টারনেট অফার:

২ জিবি, ৩০ দিন, ২২৯ টাকায় ২ জিবি ইন্টারনেট, আকর্ষণীয় অফারটি ক্রয় করতে ডায়াল করুন *123*229# অথবা রিচার্জ করুন ২২৯ টাকা।

৬০ জিবি ৩০ দিন, ২৪ ঘন্টাই ইন্টারনেট করতে বিশেষ এই অফার। রিচার্জ করুন ৯৯৮ টাকা কিংবা ডায়াল করুন *১২৩*৯৯৮#

বন্ধ সিম অফার

প্রতিটি নেটওয়ার্ক অপারেটরে বন্ধ সিমের অফার রয়েছে। গ্রাহক বন্ধ সিমের অফার উপভোগ করার জন্য অনেক সময় ধরে অপেক্ষা করে থাকে৷ বন্ধ সিমের অফার আছে কিনা সেটা আপনাকে প্রথমে যাচাই করতে হবে। আপনি এয়ারটেল বন্ধ সিম অফার যাচাই করতে অনলাইন টুল ব্যবহার করতে পারেন। তবে যদি আপনি অনলাইন টুল ব্যবহার না করে কোড ডায়াল করে অথবা মেসেজের মাধ্যমে জানতে চান।

Advertisement

এক্ষেত্রে আপনাকে বিভিন্ন পদ্ধতি অবলম্বন করতে হবে। তবে আপনি যদি অনলাইনের মাধ্যমে সহজে বন্ধ সিমের অফার যাচাই করতে চান, তাহলে এখানে ক্লিক করুন। ক্লিক করে আপনি সরাসরি এয়ারটেলের অফিসিয়াল ওয়েবসাইটে চলে যাবেন। যেখানে আপনি আপনার নাম্বার দিয়ে অনলাইনে বন্ধ সিমের অফার চেক করতে পারবেন।

যদি আপনি এসএমএস এর মাধ্যমে বন্ধ সিম অফার যাচাই করতে চান, তাহলে আপনার এসএমএস অপশনে গিয়ে আপনাকে একটি মেসেজ পাঠাতে হবে। মেসেজে আপনাকে নিচের দেখানো নিয়ম অনুসারে একটি মেসেজ লিখে পাঠাতে হবে। তাহলেই ফিরতি ম্যাসেজে আপনাকে বলে দেওয়া হবে, আপনার সিমটি বন্ধ সিমের আওতাভুক্ত আছে কিনা। বন্ধ সিমের আওতাভুক্ত থাকলেই, আপনি বন্ধ সিমের সকল অফার গুলো ব্যবহার করতে পারবেন।

প্রথমে যেকোনো এয়ারটেল মোবাইল থেকে মেসেজ অপশনে গিয়ে, যে সিমের অফার যাচাই করতে চান। সেই সিমের নাম্বারটি লিখুন। এরপর ৯০০০ নাম্বারে পাঠিয়ে দেন।

উদাহরণ: 016×××××××× Sent to 9000

Advertisement

যদি আপনি এসএমএস দিয়ে বন্ধ সিম অফার চেক করতে না চান, তাহলে সরাসরি সিম চালু করে একটি কোড ডায়াল করার মাধ্যমে অফারটি চেক করতে পারবেন। এক্ষেত্রে যে সিমটির অফার যাচাই করবেন। সেই সিমটি চালু করার করে *999# ডায়াল করতে হবে।

অ্যাপ ব্যবহারে বেশি এয়ারটেল ইন্টারনেট অফার:

যারা এখনো পর্যন্ত এয়ারটেলের অ্যাপটি ব্যবহার করেন না, তাদেরকে আমি বলব আপনারা আপনার স্মার্টফোনে এয়ারটেল অ্যাপটি ডাউনলোড করে ফেলেন। কারণ, এয়ারটেল একটি যদি ব্যবহার করেন, তাহলে আপনি এয়ারটেলের একাধিক ইন্টারনেট অফার এর সুযোগ পাবেন। পাশাপাশি আপনি যদি এয়ারটেল অ্যাপ ব্যবহার করে থাকেন, তাহলে প্রতিদিন ব্যবহারের জন্য আপনি কিছু রিওয়ার্ড পয়েন্ট পাবেন।

যেগুলো এয়ারটেল ইন্টারনেট অফার হিসেবে আপনি ব্যবহার করতে পারবেন। অর্থাৎ আপনি বিপদের সময় আপনার অ্যাপ থেকে পয়েন্টগুলো ব্যবহার করে ফ্রিতে ইন্টারনেট ক্রয় করতে পারবেন। এই ক্ষেত্রে আপনি পয়েন্ট গুলো ব্যবহার করলে হবে। আপনাকে ইন্টারনেট ক্রয় করার জন্য কোন টাকা পেমেন্ট করতে হবে না। যারা এয়ারটেল অ্যাপ ব্যবহার করে থাকেন, তারা কিন্তু এই সুযোগ সুবিধাটি ব্যবহার করতে পারেন।

আমি ব্যক্তিগতভাবে যখন ইন্টারনেটের সমস্যার পড়ি, তখন এয়ারটেলের অ্যাপ থেকে আমার পয়েন্টগুলো ব্যবহার করার মাধ্যমে আমি ফ্রিতে ইন্টারনেট ব্যবহার করার সুবিধা পায়। এক্ষেত্রে যখন আপনার কাছে ইন্টারনেটে টাকা থাকবে, তখন পয়েন্টস গুলোকে জমিয়ে রাখবেন। পয়েন্টগুলো আপনি ব্যবহার করবেন না। যখন আপনি ইন্টারনেট ক্রয় করতে পারবেন না, তখন আপনার জমানো পয়েন্ট গুলোকে ইন্টারনেট ক্রয় করার জন্য ব্যবহার করতে পারবেন।

Advertisement

এয়ারটেল অ্যাপ ব্যবহার করে আরও কত রকমের ইন্টারনেট অফার পেতে পারেন।

সে বিষয়ে একটু আগেই আমরা ধারণা দিয়েছি। কারণ, এই লেখাটির মধ্যে আমরা ইন্টারনেটের অফার সম্পর্কে আলোচনা করেছি। সুতরাং আপনি যদি অ্যাপস ব্যবহার করে থাকেন, আপনি আরও অনেক ধরনের সুবিধা উপভোগ করতে পারবেন।

সবচেয়ে বেশি গুরুত্বপূর্ণ বিষয় হচ্ছে, আপনি যদি অনলাইনে ইন্টারনেট এর পিছনে বেশি টাকা খরচ করে থাকেন। এক্ষেত্রে আপনি অ্যাপটি ব্যবহার করতে পারেন। কারন এয়ারটেল এর মধ্যে সবচেয়ে কম টাকা বিনিয়োগ করে বেশি পরিমাণে ইন্টারনেট পাবেন। আমি যতগুলো নেটওয়ার্ক অপারেটর কোম্পানি দেখেছি, তার মধ্যেই আমার পছন্দের নাম্বার ওয়ানে আমি এয়ারটেল কে রাখবো।

কারণ এয়ারটেল ইন্টারনেট আমার অনেক বেশি ভালো লাগে। সবচেয়ে বেশি ভালো লাগার কারণটা হচ্ছে, কম টাকায় বেশি ইন্টারনেট এবং ইন্টারনেটের গতি রয়েছে। সুতরাং আপনি যদি এয়ারটেলের একজন ব্যবহারকারী হয়ে থাকেন, তাহলে এয়ারটেল অ্যাপ ইন্সটল করে ফেলতে পারেন। প্লে স্টোর থেকে অথবা আপনি সরাসরি এখানে ইনস্টল বাটনে ক্লিক করে। আপনি এয়ারটেল এর অফিশিয়াল অ্যাপস ইন্সটল করে ফেলতে পারেন আপনার স্মার্টফোনের মধ্যে।

এয়ারটেল ইন্টারনেট অফার বান্ডেল

অসাধারণ সব অভিজ্ঞতা হবে আপনি যদি এয়ারটেল বান্ডেল অফার গুলো ব্যবহার করে থাকেন। আপনি যদি অনলাইনে অ্যাক্টিভিটি বেশি রাখেন এবং একাধিক ক্লায়েন্টের সাথে বা মানুষের সাথে মোবাইলে কথা বলে থাকেন। এক্ষেত্রে এয়ারটেল বান্ডেল অফার গুলো কাজে লাগাতে পারেন। এয়ারটেলের অফার গুলো অনেক কম টাকায় পাওয়া যায়।

Advertisement

বান্ডেল অফার বলতে মূলত বুঝানো হয়। যে অফারগুলোর সাথে এয়ারটেল এর মিনিট, এসএমএস, এবং ইন্টারনেট উভয়ই কিছুর সুবিধা থাকে। এক্ষেত্রে এগুলোকে বান্ডেল প্যাকেজ বলা হয়। ব্যবহারকারীরা এয়ারটেল অ্যাপস থেকে পছন্দনীয় যেকোন প্যাকেজ ক্রয় করতে পারেন। এয়ারটেলের অনেকগুলো বান্ডেল প্যাকেজ রয়েছে।

এরা আপনার বাজেটের মধ্যেই মানানসই প্যাকেজগুলো তৈরি করে। যদি আপনি এয়ারটেল ব্যবহারকারী হয়ে থাকেন, তাহলে আপনি নিজেই প্রমাণ পেয়ে যাবেন। আশা করি আপনি অনেক ভালো সুবিধা উপভোগ করতে পারবেন ইন্টারনেট দুনিয়ায়।

অ্যাপ থেকে এয়ারটেল ইন্টারনেট অফারের বান্ডেল গুলো ব্যবহার করার জন্য আপনাকে অ্যাপটি ইনস্টল করতে হবে। অ্যাপসটি লগইন করার পর আপনি অ্যাপের ইন্টারফেস দেখতে পারবেন। যেটি আমরা একটু আগেই স্ক্রিনশট এর মাধ্যমে আপনাদেরকে দেখিয়েছি। আপনাকে Quick Links থেকেই বান্ডেল অফার নির্বাচন করতে হবে। ক্লিক করলে আপনি এয়ারটেলের যতগুলো বান্ডেল অফার রয়েছে সবগুলোই দেখতে পাবেন।

এয়ারটেল ইন্টারনেট অফার বান্ডেল
এয়ারটেল ইন্টারনেট অফার বান্ডেল

উপরের স্ক্রিনশটটা একটু ভাল করে দেখেন। তাহলে আপনি এয়ারটেল অ্যাপ থেকে কিভাবে বান্ডেল অফার গুলো ক্রয় করতে হয়? সে বিষয়ে বুঝতে পারবেন।

Advertisement

এয়ারটেল ইন্টারনেট অফার

আশা করছি, এয়ারটেল ইন্টারনেট ব্যবহার করে আপনারা খুব ভালোই উপকৃত হতে পারবেন। যদি আপনারা এই লিখাটি পছন্দ করে থাকেন, তাহলে অবশ্যই এয়ারটেল সম্পর্কিত আরও তথ্য শেয়ার করার জন্য আমাদেরকে অনুপ্রাণিত করতে পারেন। আপনারা এয়ারটেল এর ইন্টারনেট অফার সম্পর্কে বিভিন্ন প্রশ্ন আমাদেরকে করতে পারেন। এবং আপনাদের মতামত জানাতে পারেন।

এই লিখাটি সম্পর্কে নিচের কমেন্ট বক্সে আপনারা আপনাদের মতামত জানাতে ভুলবেন না। আশা করছি, আপনারা আমাদের ব্লগের পাঠক হিসেবে এই লেখাগুলো কে ভালোবাসেন। এবং আপনাদের ভালোবাসা পাওয়ার জন্যই মূলত আমরা এই লেখাগুলো আমার ওয়েবসাইটে প্রকাশ করে থাকি।

Advertisement
bdbloq site icom

একজন ইলেক্ট্রিক্যাল বিষয়ে ডিপ্লোমা ইঞ্জিনিয়ার হিসেবে সবসময় টেকনোলজি কে অগ্রাধিকার দিতে ভালোবাসি। প্রযুক্তির সাথে এগিয়ে যেতে ও নিজেকে সবসময় আপডেট রাখার জন্য নিয়মিত প্রযুক্তিগত জ্ঞান নিজে অর্জনের পাশাপাশি অন্যদের সাথে শেয়ার করাতে ভালো লাগে। সময় পেলে প্রযুক্তি, ব্যবসা, মার্কেটিং বিষয়ে লিখতে চেষ্টা করি। পেশা যাই হোক, তা হতে লাভবান হতে চাইলে ব্যবসা ও মার্কেটিং জ্ঞান আবশ্যক।

বাক্সে আপনার মতামত লিখে জানান