ভিডিও দেখে টাকা ইনকাম করার ২টি অ্যাপস

Advertisement

ভিডিও দেখে টাকা ইনকাম করার জন্য অনলাইনে অনেকগুলো সহজ পদ্ধতি রয়েছে। আপনি যদি কিভাবে ভিডিও থেকে ইনকাম করতে হয়? সে বিষয়ে না জেনে থাকেন, তাহলে এই লেখাটির সম্পূর্ণ পড়ুন। অনলাইনে অনেকেই এই বিষয়ে সার্চ করে থাকেন, কিন্তু সঠিক তথ্য খুঁজে পান না। কারণ বাংলা ভাষায় যারা কিওয়ার্ড গুলো লিখে সার্চ করেন। তারা কিন্তু সঠিক তথ্য খুঁজে না পাওয়ার কারণ হচ্ছে, বাংলাতে এই ধরনের বিষয়গুলো নিয়ে লেখালেখি খুব কম হয়ে থাকে।

আপনি যদি এই বিষয়টি নিয়ে ইংলিশে সার্চ করে থাকেন, তাহলে অনেক ভাল কনটেন্ট পেয়ে যাবেন। যার মাধ্যমে আপনি ভাল শিখে অনলাইন থেকে ভিডিও দেখে ইনকাম করতে পারবেন। তবে এই আর্টিকেলের মধ্যে আমরা বাংলা ভাষায় এমন প্রয়োজনীয় কোয়ালিটি সম্পন্ন আর্টিকেলগুলো নিয়ে লিখার চেষ্টা করছি, যেগুলো ইংরেজি ভাষায় জনপ্রিয়। যদি আপনি এই আর্টিকেলটি পড়ে থাকেন, তাহলে অবশ্যই ভিডিও থেকে কিভাবে ইনকাম করা যায়? সে বিষয়ে আপনি ভালো একটি ধারণা পেয়ে যাবেন।

ভিডিও দেখে টাকা ইনকাম গাইড ২০২১

বাংলাদেশের মধ্যে ২০২১ সালে যে সকল ওয়েবসাইট বা অ্যাপস থেকে ভিডিও দেখে ইনকাম করা যায়। সে সকল ওয়েবসাইট এবং অ্যাপস নিয়ে আজকের আলোচনা করব। কারণ বর্তমান সময়ে যে অ্যাপস গুলো কাজ করে, সেই রকম অ্যাপস গুলো নিয়ে যদি আমরা আলোচনা করি, তাহলে অনলাইন থেকে অর্থ উপার্জন করতে আপনাদের সহজ হবে। অনেকেই মূলত এমন কিছু ওয়েবসাইট নিয়ে আলোচনা করে থাকে। যেগুলো বাংলাদেশের মধ্যে কাজ করে না।

যদি বাংলাদেশ লোকেশন এর মধ্যে ওয়েবসাইটগুলো কাজ না করে, তাহলে কিন্তু আপনি এই সকল ওয়েবসাইট এবং অ্যাপ থেকে ভিডিও দেখে ইনকাম করতে পারবেন না। যদি এমন কিছু ওয়েবসাইটের সন্ধান চান, তাহলে অবশ্যই আপনাকে আমরা ওয়েবসাইটগুলোর সন্ধান দিব। তবে এক্ষেত্রে ওয়েবসাইটগুলো থেকে ইনকাম করার জন্য আপনাকে অথবা নির্দিষ্ট ইউজ করতে হবে অথবা ভিপিএন ইউজ করতে হবে। এক্ষেত্রে কিন্তু অনলাইন থেকে অর্থ উপার্জন করার জন্য আপনাকে প্রাথমিকভাবে বিনিয়োগ করতে হবে। কারণ সাধারণত যে এগুলো পাওয়া যায় এগুলো নিয়ে কিন্তু ভালো কাজ করা যায় না।

ভিডিও দেখে ইনকাম
ভিডিও দেখে টাকা ইনকাম

এক্ষেত্রে আমরা যেই ওয়েবসাইটগুলো আপনাদের সাথে শেয়ার করব। অ্যাপস গুলো আপনাদের সাথে শেয়ার করবো। এগুলো সব বাংলাদেশ লোকেশন এর মধ্যে কাজ করে। অর্থাৎ আপনি বাংলাদেশের মধ্যে বসে ঘরে ঘরে বসে আপনি ভালো পরিমাণ অর্থ উপার্জন করতে পারবেন ভিডিও থেকে। যারা ভিডিও দেখতে বেশি পছন্দ করেন তাদের জন্য এই কাজগুলো খুবই জনপ্রিয় হবে।

TikTok থেকে ভিডিও দেখে আয় করুন

জনপ্রিয় একটি ভিডিও শেয়ারিং এবং কমিউনিটি তৈরি করার ওয়েবসাইট টিকটক অ্যাপস এর মধ্যে যে সকল ভিডিওগুলো আপলোড করা হয় এগুলো সব ফানি টাইপের হয়ে থাকে অর্থাৎ সকল ভিডিও গুলো যদি আপনি দেখেন তাহলে অবশ্যই মজা পাবেন যদি আপনার মন খারাপ থাকে তাহলে অবশ্যই আপনাকে টিকটক ভিডিও গুলো দেখার জন্য আমি পরামর্শ দিব কারন টিক টক এ যে ধরনের ভিডিও গুলো পাবেন সেগুলো দেখলে আপনি পাগল হয়ে যাবেন।

Read More: অনলাইন ইনকাম করার জন্য সেরা ১০টি উপায়

অর্থাৎ আপনি আনন্দে খুশি হয়ে যাবেন। এই ক্ষেত্রে আপনাকে অবশ্যই একটি টিক টক অ্যাপ ইন্সটল করে নিতে হবে। তবে আপনি যদি টিকটক ভিডিও দেখে ইনকাম করতে চান, তাহলে অবশ্যই আপনাকে প্রাথমিকভাবে নিয়মিত অংশগ্রহণ করতে হবে। অর্থাৎ আপনি যত ভিডিও দেখবেন নিয়মিত। এখান থেকে ততই বেশকিছু কয়েন পাবেন।

সেগুলো আপনি টাকায় পরিণত করে বিকাশ এবং ব্যাংক এর মাধ্যমে নিয়ে নিতে পারবেন। যদি আপনি বিকাশ এবং ব্যাংকের মাধ্যমে টাকা উঠাতে চান, তাহলে অবশ্যই আপনাকে নির্দিষ্ট পরিমাণ টাকা উপার্জন করতে হবে।

টিকটক থেকে কিভাবে ইনকাম হয়?

টিকটক ভিডিও দেখে ইনকাম করার জন্য প্রথমে আপনাকে প্লে স্টোর থেকে টিক টক অ্যাপস টি ইন্সটল করে নিতে হবে। এক্ষেত্রে আপনি যদি বেশি টাকা ইনকাম করতে চান, অবশ্যই কারো রেফারেন্স অ্যাপসটি ইন্সটল করতে হবে। এক্ষেত্রে আপনি যদি কারো রেফার লিংক ইউজ করে ইন্সটল করে থাকেন, তাহলে আপনি 260 টাকা বোনাস পেয়ে যাবেন।

আপনি একাউন্ট খোলার পর 15 দিন পর্যন্ত যদি ব্যবহার করেন, তাহলে প্রতিদিন ডেইলি 260 টাকা খুব দ্রুতই আপনি পেয়ে যাবেন আপনার একাউন্টে। অর্থাৎ 15 দিন পরে আমি ২৬০ টাকা নিতে পারবেন। তবে আপনি চাইলে একাউন্ট করার সাথে সাথে 25 টাকায় পাবেন। এগুলো আপনার একাউন্ট এ বিকাশ অথবা রিসার্চ করে নিয়ে নিতে পারবেন।

SnackVideo App থেকে ইনকাম

স্নেক ভিডিও অ্যাপটি হচ্ছে টিক টক এর মত একটি অ্যাপস। এই অ্যাপস এর মধ্যে আপনি ভিডিও থেকে টিক টক এর চেয়ে বেশি পরিমাণে ইনকাম করতে পারবেন। তবে এই অ্যাপস এর মধ্যে সাধারণত টিকটকের মত রেফার বোনাস কম দেওয়া হয়। যদি আপনি এই ধরনের ভিডিও দেখার অ্যাপস থেকে রেফার করার মাধ্যমে বেশি টাকা ইনকাম করতে চান, অবশ্যই আপনাকে টিকটক ভিডিও দেখতে হবে।

Read More: অনলাইনে ইনকাম বাংলাদেশী সাইট : আয় করুন ঘরে বসে

এক্ষেত্রে অবশ্যই রেফার বোনাস পাওয়ার জন্য টিক টক অ্যাপ টি রেজিস্ট্রেশন করার পর আপনি একটি রেফার লিংক পাবেন। রেফার লিঙ্কটি আপনাকে বন্ধুদের মাঝে শেয়ার করতে হবে। তাহলে এখান থেকে যারা রেফার ব্যবহার ব্যবহার করে আপনার একাউন্টের মাধ্যমে রেজিস্ট্রেশন করবে। এখান থেকে প্রতি রেফারের জন্য আপনি 100 টাকা থেকে ২০০ টাকার ওপরে রেফার বোনাস পেয়ে যাবেন।

বোনাস পাওয়ার জন্য অবশ্যই আপনাকে রেফার করতে হবে। একইভাবে কিন্তু Snack Video থেকেও রেফারেল কমিশন রয়েছে। তবে এই কমিশন গুলো পাওয়ার জন্য আপনাকে অবশ্যই শেয়ার করতে হবে। তবে টিকটক ভিডিওতে বেশি পরিমাণে টাকা ইনকাম করা সম্ভব হয় না। ভিডিও দেখে বেশি পরিমাণে টাকা ইনকাম করতে চাইলে, আপনাকে অবশ্যই Snack Video নিয়ে কাজ করতে হবে।

কিভাবে Snack Video থেকে বেশি ইনকাম করা যায়?

স্নেক ভিডিও থেকে বেশি ইনকাম করার জন্য প্রথমেই আপনাকে যে কারো রেফারেন্স এ অ্যাপটি প্লে স্টোর থেকে ইন্সটল করতে হবে। অ্যাপসটি ইন্সটল করার পর আপনাকে রেজিস্ট্রেশন করতে হবে। রেজিস্ট্রেশন করার পর আপনিও একটি রেফারেল লিংক পাবেন। সেই লিংকটি আপনার বন্ধুদের কে শেয়ার করতে হবে। যখন আপনি আপনার রেফারেন্স বন্ধুদেরকে যুক্ত করাবেন এবং তারা যখন শেষ নাগ ভিডিও তে ভিডিওগুলো দেখবে তখন আপনি বেশি পরিমাণে ইনকাম করতে পারবেন।

এমনকি আপনি নিজেও ভিডিও দেখে দেখে প্রতিদিন ইনকাম করতে পারবেন এই ইনকাম পদ্ধতি সহজ যদি আপনার ভিডিওর মাধ্যমে ইনকাম করতে চান তাহলে আজই একটি অ্যাপ ইন্সটল করে আপনার প্রোফাইল তৈরি করে কাজ শুরু করুন।

ভিডিও দেখে টাকা ইনকাম করার সহজ পদ্ধতি

Video দেখে ইনকাম করার জন্য আমরা ইতিমধ্যে একটি আর্টিকেল আগে প্রকাশ করেছি। আপনি যদি সেই আর্টিকেলটি না দেখে থাকেন, তাহলে লিখাটি পড়ে ফেলতে পারেন। এখানে আমরা সে আর্টিকেলটার লিংক এখানে যুক্ত করে দিচ্ছি।

ভিডিও দেখে টাকা ইনকাম : ১৪টি মোবাইল অ্যাপস ও ওয়েবসাইট

আশা করছি কিভাবে ভিডিও দেখে ইনকাম করতে হয়? সে বিষয়ে আপনি প্রোফাইল একটি ধারণা পেয়েছেন। এখানে আমরা যে আইডিয়া গুলো শেয়ার করেছি এগুলো সম্পূর্ণ নতুন আইডিয়া। আগের আর্টিকেলে এর মধ্যে যদি আপনি যান, তাহলে আরও কিছু নতুন আইডিয়া পাবেন। যেগুলোর মাধ্যমে আপনি ভিডিও দেখে অনলাইন থেকে ইনকাম করতে পারবেন।

Advertisement

বাক্সে আপনার মতামত লিখে জানান